SEND FEEDBACK

English
Bengali

৩১ মার্চের পরেও ৫টি ব্যাঙ্কে বাতিল নোট জমা হবে! খোঁজ দিলেন সহবাগ

নিজস্ব প্রতিবেদন | নভেম্বর ১৩, ২০১৬
Share it on
৩১ মার্চ, ২০১৭-র পরেও পাঁচটি ব্যাঙ্কে নাকি ৫০০ এবং ১০০০ টাকার বাতিল নোট জমা দেওয়া যাবে। ব্যাঙ্কগুলির নামও বলে দিয়েছেন সহবাগ।

৩০ ডিসেম্বরের মধ্যে ব্যাঙ্কে গিয়ে বাতিল নোট বদলে নিতে হবে। তা না হলে আগামী বছর ৩১ মার্চের মধ্যে রিজার্ভ ব্যাঙ্ক থেকে বদলে নিতে হবে বাতিল নোট। এই ঘোষণার পরে বাতিল নোট বদলানো নিয়ে অনেকেই চিন্তায়। বীরেন্দ্র সহবাগের একটি টুইট তাঁদেরকে স্বস্তি দিতেই পারে।

নোট বাতিল নিয়ে গোটা দেশে হইচইয়ের মধ্যেই একটি টুইট করেছেন বীরেন্দ্র সহবাগ। সেখানে তিনি দাবি করেছেন, ৩১ মার্চ, ২০১৭-র পরেও পাঁচটি ব্যাঙ্কে নাকি ৫০০ এবং ১০০০ টাকার বাতিল নোট জমা দেওয়া যাবে। ব্যাঙ্কগুলির নামও বলে দিয়েছেন তিনি। সেগুলি হল গঙ্গা, যমুনা, সরস্বতী, নর্মদা এবং গোদাবরি। হ্যাঁ ঠিকই ধরেছেন, এগুলি আসলে নদীর নাম। আর পুরোটাই কালো টাকার কারবারিদের কটাক্ষ করে সহবাগের মজা।

সহবাগের টুইট।

সমসাময়িক বিভিন্ন ইস্যুতে এভাবেই মজাদার টুইট করার জন্য জনপ্রিয় বীরু। এবারেও তাঁর ব্যতিক্রম হল না। একই সঙ্গে এই টুইটের মধ্যে দিয়ে নোট বাতিল নিয়ে নরেন্দ্র মোদীর সিদ্ধান্তের প্রতি নিজের সমর্থনও জানিয়ে দিলেন ভারতের এই প্রাক্তন মারকুটে ব্যাটসম্যান।

 

Virender Sehwag Demonetisation
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -