SEND FEEDBACK

English
Bengali

ধোনিকে চূড়ান্ত অপমান করলেন যুবরাজ সিংহর বাবা, তোলপাড় নেট দুনিয়া

নিজস্ব প্রতিবেদন, এবেলা. ইন | জানুয়ারি ১১, ২০১৭
Share it on
সদ্য অধিনায়কত্ব থেকে সরে দাঁড়িয়েছেন মহেন্দ্র সিংহ ধোনি। আচমকা এই সিদ্ধান্ত ঘোষণার ফলে বিভিন্ন মন্তব্য শুনতে হয়েছে ‘ক্যাপ্টেন কুল’কে। সেই ধাক্কা সামলে ওঠার আগেই তাঁকে চূড়ান্ত অপমানিত হতে হল।

মহেন্দ্র সিংহ ধোনি এবং যোগরাজ সিংহর সম্পর্ক যে আদায় কাঁচকলায়, তা সকলেরই জানা। যোগরাজের দু’চক্ষের বিষ ক্যাপ্টেন কুল। সুযোগ পেলেই ধোনিকে অপমান করতে পিছপা হন না তিনি। আর এই বারও তা-ই ঘটল। যুবরাজ সিংহের দলে প্রত্যাবর্তনের পরে মাহিকে চূড়ান্ত অপমান করলেন যোগরাজ।

ধোনি-যোগরাজ সংঘাতের সূচনা হয়েছিল ২০১৫ বিশ্বকাপের সময়ে। বিশ্বকাপে যুবরাজ দল থেকে বাদ পড়ার জন্যে যোগরাজ দায়ী করেছিলেন ধোনিকে। এর পর থেকেই সময়ে-অসময়ে নানা ভাবে ধোনিকে অপমান করে চলেছেন তিনি। ধোনির ঔদ্ধত্যের কথা বলতে গিয়ে এক সাক্ষাৎকারে যোগরাজ এ-ও বলেছিলেন যে, ‘আমি সাংবাদিক হলে ধোনিকে চড় মারতাম’।

কিন্তু মাহি সবসময়েই ‘কুল।’ তাই এ সব বিষয় নিয়ে কোনও মন্তব্য কখনই করেননি। হয়তো বা যুবরাজ সিংহের কথা মাথায় রেখেই। হাজার হোক, সতীর্থের বাবা তো। যুবরাজের বিয়েতেও হাসি মুখে গিয়েছেন তিনি। গত কাল ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ার্ম আপ ম্যাচের পরেও যুবরাজের সঙ্গে একটি ভিডিও-য় দেখা গিয়েছে তাঁকে। দেখা গিয়েছে, দু’জনেই বেশ খোশমেজাজে, একে অন্যের প্রশংসায় পঞ্চমুখ। 

তবে ছেলের আচরণ বন্ধুসুলভ হলেও বাবা যে অন্য ধাতুতে গড়া। এ দিনই মহারাষ্ট্রের এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে যোগরাজ জানিয়েছেন, ‘যুবরাজ দলে ফিরেছে, কারণ ধোনি আর অধিনায়কের আসনে নেই। আমি এটা অনেক বছর আগেই বলেছিলাম যে, যুবরাজ তখনই দলে ফিরতে পারবে, যখন ধোনি-যুগের অবসান ঘটবে। আমি যে ঠিক ছিলাম, এটা এত দিনে প্রমাণ হল।’

বুঝুন! ধোনি অধিনায়কত্ব ছাড়ার কারণে নাকি যুবরাজ দলে ডাক পেয়েছেন! যোগরাজের এমন মন্তব্যে তোলপাড় স্যোশাল মিডিয়া। ক্রিকেট-ভক্তরাও কার্যত অবাক। তবে এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে ক্যাপ্টেন কুল কিন্তু কোনও পাল্টা প্রতিক্রিয়া জানাননি।

MS Dhoni Yograj Singh Yuvraj Singh
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -