SEND FEEDBACK

English
Bengali

বাবা-মা’র হদিশ নেই! সদ্যোজাতকে নিয়ে পালালো কুকুর?

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | ফেব্রুয়ারি ১৭, ২০১৭
Share it on
কয়েকজন স্থানীয় বাসিন্দা জেলা হাসপাতালের পিছনের গেট দিয়ে একটি কুকুরকে মুখে করে কিছু একটা নিয়ে দৌড়ে পালাতে দেখেন। একটু পরেই দেখা যায়, কুকুরটির মুখে একটি সদ্যজাত শিশু।

সদ্যজাত এক শিশুকন্যার দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল রায়গঞ্জের ইন্দিরা কলোনি এলাকায়। স্থানীয় বাসিন্দাদের দাবি, কুকুরের কামড়ের কারণেই ওই সদ্যজাতের মৃত্যু হয়েছে। যদিও ওই শিশুকন্যাটি কার, সেই খোঁজ এখনও পাওয়া যায়নি।

শুক্রবার কয়েকজন স্থানীয় বাসিন্দা জেলা হাসপাতালের পিছনের গেট দিয়ে একটি কুকুরকে মুখে করে কিছু একটা নিয়ে দৌঁড়ে পালাতে দেখেন। প্রথমে তাঁরা ভেবেছিলেন, কুকুরটি হয়তো কোনও মাংসপিণ্ড মুখে নিয়ে পালাচ্ছে। একটু পরেই দেখা যায়, কুকুরটির মুখে একটি সদ্যজাত শিশু। আসল ব্যাপারটি বুঝতে পেরেই বাসিন্দারা কুকুরটিকে তাড়া করতে শুরু করেন। তাড়া খেয়ে শিশুটিকে রাস্তার পাশে স্তূপ করে রাখা আবর্জনার পাশে ফেলে শিশুটির বাঁহাত কামড়ে ছিঁড়ে নিয়ে পালিয়ে যায় কুকুরটি।

ঘটনার তদন্তে নেমেছে রায়গঞ্জ থানার পুলিশ। হাসপাতালের রোগী ক্ল্যান সমিতির চেয়ারম্যান কেয়া চৌধুরি জানিয়েছেন, গোটা ঘটনাটির তদন্ত করা হচ্ছে। ওই শিশুটির দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। শিশুটি কার, তা নিয়েও খোঁজ চালানো হচ্ছে।

Dog new born baby girl child Raigunge
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -