SEND FEEDBACK

English
Bengali

মমতাকে নয়া চ্যালেঞ্জ ছুড়লেন বাবুল, মুখ্যমন্ত্রীকে নয়া নামে ডাকলেন সুজন

দেবময় ঘোষ, এবেলা.ইন | জানুয়ারি ৩, ২০১৭
Share it on
মমতার অভিযোগ, রোজ ভ্যালির বিনোদন চ্যানেলে নিয়মিত অনুষ্ঠান করেছেন বাবুল। রূপা গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধেও অভিযোগ জানিয়েছেন তিনি।

সুদীপ বন্দ্যোপাধ্যায়কে গ্রেফতার করলে বাবুল সুপ্রিয় এবং সুজন চক্রবর্তীকে গ্রেফতার করতে হবে— এই মর্মে দাবি জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এবার সরাসরি মুখ্যমন্ত্রীকে পাল্টা চ্যালেঞ্জ জানালেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। জানিয়ে দিলেন, রোজ ভ্যালির সঙ্গে তাঁর যোগাযোগের অভিযোগে যে কোনও ধরনের তদন্তের মুখোমুখি হতে তৈরি তিনি। 

মমতার অভিযোগ, রোজ ভ্যালির বিনোদন চ্যানেলে নিয়মিত অনুষ্ঠান করেছেন বাবুল। রূপা গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধেও অভিযোগ জানিয়েছেন তিনি। পাল্টা প্রতিক্রিয়া দিয়ে বাবুল জানিয়েছেন, ‘আমি তৃণমূলের সংস্কৃতিতে বিশ্বাসী নই। আমার সাহসেও ঘাটতি নেই। রোজ ভ্যালির হয়ে বহু নামী শিল্পী অনুষ্ঠান করেছেন। আইনের ঊর্ধ্বে কেউই নয়, আমিও নই। ফলে যে কোনও ধরনের তদন্তের মুখোমুখি হওয়ার জন্য আমি প্রস্তুত। দিদির কথায় তো গ্রেফতার হবে না।’ প্রধানমন্ত্রীর দফতরের নির্দেশে

সুদীপ বন্দ্যোপাধ্যায়কে গ্রেফতার করা হয়েছে বলে মমতা যে দাবি করেছেন, তারও সমালোচনা করেছেন বাবুল। মমতার সব মন্তব্যের প্রতিক্রিয়া জানানোরও প্রয়োজন নেই বলে মন্তব্য করেন আসানসোলের সাংসদ।

আরও পড়ুন

৬৪ বছর বয়সে গ্রেফতার হলেন সুদীপ, কী বলছে ইতিহাস? কেন বহিষ্কার করেন মমতা?

গ্রেফতারির আগে মমতাকে এসএমএস সুদীপের। কী লিখলেন তৃণমূল সাংসদ?

রোজ ভ্যালি কাণ্ডে সিপিএম নেতা সুজন চক্রবর্তীরও গ্রেফতারির দাবি জানিয়েছেন মমতা। পাল্টা সুজনবাবুর বক্তব্য, ‘মুখ্যমন্ত্রী এসব ফাজলামি বন্ধ করুন। আমার কাছে কী কী তথ্য চাইছেন বলুন, সব দিয়ে দেব। এসব না বলে মুখ্যমন্ত্রী বরং তৃণমূল নেতাদের কাছে লুকনো চিট ফান্ডের টাকা বাইরে এনে মানুষকে দেওয়ার ব্যবস্থা করুন। সুদীপ বন্দ্যোপাধ্যায়রা তো বাচ্চা, পালের গোদাকে ধরা হোক।’

Babul Supriyo Sujan Chakraborty Mamata Banerjee Sudip Banerjee Rose Valley
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -