SEND FEEDBACK

English
Bengali

মহুয়া-সৌগতর বিরুদ্ধে ২৫ কোটি, কিন্তু, তাপসের বিরুদ্ধে ৫ কোটি টাকার মামলা কেন বাবুলের?

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | জানুয়ারি ১০, ২০১৭
Share it on
বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে অশালীন মন্তব্যের অভিযোগে অভিযোগ দায়ের করেছেন তৃণমূল বিধায়ক মহুয়া মৈত্র। এবার মহুয়ার বিরুদ্ধে পাল্টা মামলা করলেন বাবুল।

দিল্লির তিস হাজারি কোর্টে মামলা করলেন বিজেপি-র কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। তৃণমূল বিধায়ক মহুয়া মৈত্র এবং দুই তৃণমূল সাংসদ তাপস পাল ও সৌগত রায়ের বিরুদ্ধেও এই মামলা করেছেন। মোট ২৫ কোটি টাকার মানহানির মামলা করেছেন বলে জানিয়েছেন বাবুল। তবে, ২৫ কোটি টাকার মামলা করেছেন মহুয়া ও সৌগত রায়-এর বিরুদ্ধে। আর তাপস পালের বিরুদ্ধে ৫ কোটি টাকার মামলা করেছেন। এমনটা কেন? এই প্রশ্নের উত্তরে বাবুল সুপ্রিয় জানিয়েছেন, ‘তাপস পালকে অনেকদিন ধরে চিনি, বড় ভাইয়ের মতো সম্পর্ক। তাই ৫ কোটি টাকার মামলা দায়ের করেছি।’

আরও পড়ুন... 

বিপাকে বাবুল, অশালীন মন্তব্যে মামলা করলেন মহুয়া

style="text-align:center">কী বলছেন বাবুল? দেখুন ভিডিও... 

একটি টেলিভিশন চ্যানেলে প্যানেল ডিসকাশনের সময়ে মহুয়ার উদ্দেশে বাবুল অশালীন মন্তব্য করেছিলেন বলে অভিযোগ। এরপরই ৪ জানুয়ারি আলিপুর থানায় বাবুলের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন মহুয়া। তাঁর অভিযোগ ছিল, একজন মহিলার উদ্দেশে যেভাবে বাবুল সুপ্রিয় মন্তব্য করেছেন তা ক্ষমার অযোগ্য। সোমবারই এই অভিযোগের কথা জানতে পারেন বাবুল। ইতিমধ্যে, মহুয়ার জবানবন্দিও রেকর্ড করেছেন ম্যাজিস্ট্রেট। এরপরই, মহুয়া-সহ তাপস ও সৌগতর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেন বাবুল। কারণ, জেলে যাওয়ার আগে থেকেই তাঁর সম্পর্কে নানা অশালীন কথা তাপস বলেছিলেন বলে বাবুলের অভিযোগ। এমনকী, সম্প্রতি সৌগত রায়ও রোজভ্যালিকাণ্ডে বাবুলকে জড়িয়ে নানা অসম্মানজনক কথা বলেন বলে জানিয়েছেন তিনি। মঙ্গলবার, তৃণমূলের তিন নেতা-নেত্রীর বিরুদ্ধে সমন জারি হয়েছে বলে দাবি করেছেন বিজেপি-র কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়।

Tapas Paul Babul Supriyo Sougato Ray Mahua Moitra MLA MP Rosevalley Chit Fund
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -