SEND FEEDBACK

English
Bengali

কলকাতায় বাবুল সুপ্রিয়র বাড়িতে হামলা, অভিযুক্ত তৃণমূল। দেখুন ভিডিও

দেবময় ঘোষ, এবেলা.ইন | জানুয়ারি ৪, ২০১৭
Share it on
তৃণমূল কংগ্রেস অবশ্য এই অভিযোগ অস্বীকার করেছে। স্থানীয় কাউন্সিলর মীনাক্ষী গুপ্তের দাবি, বাবুলের বাড়িতে কেউ ঢোকার চেষ্টা করেনি।

মঙ্গলবারই সুদীপ বন্দ্যোপাধ্যায়ের গ্রেফতারির পরে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সু্প্রিয়কে গ্রেফতার করার দাবি জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই কলকাতায় বাবুল সুপ্রিয় যে আবাসনে থাকেন, সেখানে হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে।

কিছুক্ষণ আগেই একটি টুইট করে এই অভিযোগ করেছেন বাবুল। তাঁর অভিযোগ, উত্তর কলকাতার কৈলাশ বোস স্ট্রিটে যে আবাসনে তাঁর বাবা-মা থাকেন, এদিন দুপুরে তার বাইরে এসে বিক্ষোভ দেখাতে শুরু করেন কিছু তৃণমূল সমর্থক। জোর করে আবাসনের ভিতরেও ঢোকার চেষ্টা করা হয় বলে অভিযোগ বাবুলের। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। তৃণমূল সমর্থকদের সঙ্গে তাঁদের ধস্তাধস্তিও হয়। নিজের টুইটের সঙ্গে একটি ভিডিও পোস্ট করেছেন বাবুল।

তৃণমূল কংগ্রেস অবশ্য এই অভিযোগ অস্বীকার করেছে। স্থানীয় কাউন্সিলর মীনাক্ষী গুপ্তের দাবি, বাবুলের বাড়িতে কেউ ঢোকার চেষ্টা করেনি। সকালে প্রতিবাদ মিছিল হওয়ার সময়ে তৃণমূল সমর্থকরা আবাসনের বাইরে দাঁড়িয়ে স্লোগান দেন। একই দাবি করেছেন মীনাক্ষীদেবীর স্বামী স্থানীয় তৃণমূল নেতা গৌতম গুপ্তও। যদিও বাবুলের পোস্ট করা ভিডিও অন্য কথা বলছে।

কীভাবে আক্রমণ বাবুলের বাড়িতে? দেখুন ভিডিও, সৌজন্যে- বাবুল সুপ্রিয়র টুইটার অ্যাকাউন্ট।

 

Babul Supriyo TMC
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -