SEND FEEDBACK

English
Bengali

গ্রেফতারের দাবিতে সরব মমতা। বাবুলের রোজভ্যালি যোগ নিয়ে কী বলছে সিবিআই?

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | জানুয়ারি ৬, ২০১৭
Share it on
তৃণমূল প্রথম থেকেই দাবি করছে, রাজনৈতিক প্রতিহিংসা থেকেই রোজ ভ্যালি তদন্তে তাদের দলের সাংসদদের গ্রেফতার করা হচ্ছে।

রোজ ভ্যালি কাণ্ডে গ্রেফতার হওয়ার পরেই বাবুলের গ্রেফতারির দাবিতে সরব হয়েছিলেন তৃণমূল সাংসদ তাপস পাল। এর পরে একাধিকবার এই দাবি শোনা গিয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়-সহ তৃণমূল নেতৃত্বের মুখে। সিবিআই-এর হাতে গ্রেফতার হওয়া তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী নয়না বন্দ্যোপাধ্যায়ও একই দাবি করেছেন। কিন্তু বাবুলের রোজ ভ্যালি যোগ নিয়ে কী বলছেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার তদন্তকারী অফিসাররা?

সিবিআই-এর সূত্র উদ্ধৃত করে সংবাদসংস্থার দাবি, এখনও পর্যন্ত রোজ ভ্যালি তদন্তে বাবুলের যোগের কোনও প্রমাণ পাওয়া যায়নি। ওই সিবিআই সূত্রের দাবি, রোজ ভ্যালি কাণ্ডে অত্যন্ত খুঁটিয়ে তদন্ত করছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। কিন্তু সেই তদন্তে এখনও এমন কোনও তথ্যপ্রমাণ পাওয়া যায়নি, যার ভিত্তিতে রোজ ভ্যালি কাণ্ডে বাবুল যুক্ত বলে দাবি করা যায়। সংবাদসংস্থার এই খবরে স্বভাবতই স্বস্তিতে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। টুইট করে তিনি পাল্টা প্রশ্ন করেন, ‘দিদির তাঁর অকাট্য প্রমাণগুলি সামনে নিয়ে আসছেন না কেন?’

আরও পড়ুন

নারদ মামলায় হাইকোর্টে বড় ধাক্কা রাজ্যের! রোজ ভ্যালি কাণ্ডের মাঝেই তৃণমূলের অস্বস্তি বাড়ল

তাপস-সুদীপের রোজভ্যালি যোগ নিয়ে বিস্ফোরক কুণাল! উদ্বেগ বাড়ালেন তৃণমূলের

সংবাদসংস্থার এই প্রতিবেদন সত্যি হলে তৃণমূলের দাবি নিয়ে প্রশ্ন উঠবেই। তৃণমূল প্রথম থেকেই দাবি করছে, রাজনৈতিক প্রতিহিংসা থেকেই রোজ ভ্যালি তদন্তে তাদের দলের সাংসদদের গ্রেফতার করা হচ্ছে। কিন্তু ছাড় পেয়ে যাচ্ছেন বাবুল, রূপারা। যদিও বাবুলকে সিবিআই-এর আপাতত ক্লিন চিট দেওয়া নিয়ে যোগাযোগ করা সত্ত্বেও তৃণমূল নেতৃত্বের প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Babul Supriyo Rose Valley CBI Mamata Banerjee BJP
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -