SEND FEEDBACK

English
Bengali

ঘরে ঢুকে ছিনতাইয়ের চেষ্টা, মহিলার মাথায় কোপ

নিজস্ব সংবাদদাতা | মার্চ ২১, ২০১৭
Share it on
মুম্বইয়ের ট্রেন ধরতে বাড়ি থেকে বেরোবেন বলে প্রস্তুত হচ্ছিলেন মঞ্জু সোনকার। আচমকাই ঘরে ঢুকে তাঁর গলার হার ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে এক দুষ্কৃতী। বাধা দিতে গেলে পঞ্চাশোর্ধ্ব মঞ্জুর মাথায় ধারাল অস্ত্র দিয়ে আঘাত করা হয়।

মুম্বইয়ের ট্রেন ধরতে বাড়ি থেকে বেরোবেন বলে প্রস্তুত হচ্ছিলেন মঞ্জু সোনকার। আচমকাই ঘরে ঢুকে তাঁর গলার হার ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে এক দুষ্কৃতী। বাধা দিতে গেলে পঞ্চাশোর্ধ্ব মঞ্জুর মাথায় ধারাল অস্ত্র দিয়ে আঘাত করা হয়। রবিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে বড়তলা থানা এলাকার জয় মিত্র স্ট্রিটে।
পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, অভিযুক্ত সুনীল সাহু বেনিয়াপুকুরের বাসিন্দা। পালানোর সময় মঞ্জুর চিৎকার শুনে তাকে ধাওয়া করেন স্থানীয়রা। সেই সময় স্থানীয় এক যুবকের হাতে ছুরি দিয়ে আঘাত করে সুনীল। এরপর সে একটি বাড়ির ছাদে উঠে পড়ে। সেখান থেকে লাফিয়ে পাশের একটি কার্নিশে যাওয়ার সময় পা পিছলে পড়ে গিয়ে সুনীলের মাথা ফেটে যায়। তাকে পাকড়াও করে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। সুনীলের বিরুদ্ধে ডাকাতির কেস দেওয়া হয়েছে।
মঞ্জুর ছেলে লাল্টু সোমবার বলেন, ‘‘এক অসুস্থ আত্মীয়ার চিকিৎসার জন্য বাবা এবং কয়েকজন আত্মীয়ের সঙ্গে রবিবার রাতের ট্রেনে মুম্বই যাওয়ার কথা ছিল মায়ের। তাই বাড়িতে বসে জিনিসপত্র গোছগাছ করছিলেন। সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ ঘরে ঢুকে তাঁর গলার সোনার হার ছিনিয়ে নেওয়ার                                                            চেষ্টা করে সুনীল।’’

Dacoity Beniapukur
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -