SEND FEEDBACK

English
Bengali

সুদীপকে নিয়ে দেবযানী কিছুই বলেননি, দাবি মায়ের

নিজস্ব প্রতিবেদন, কলকাতা | জানুয়ারি ৯, ২০১৭
Share it on
কিছু দিন আগে রোজ ভ্যালি কাণ্ডে অভিযুক্ত হিসেবে সিবিআই নিজেদের হেফাজতে নিয়েছে তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়কে। সম্প্রতি শোনা গিয়েছিল, পুলিশের কাছে সারদা-সুদীপ যোগ সম্পর্কে নাকি মুখ খুলেছেন দেবযানী।

রোজভ্যালি মামলায় গ্রেফতার হওয়া তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সম্পর্কে সারদা-কাণ্ডে অভিযুক্ত দেবযানী মুখোপাধ্যায় সিবিআই’কে কিছুই বলেননি। সোমবার এক সাংবাদিক বৈঠকে এই দাবি করেন দেবযানীর মা শর্বরী।
এদিন গড়িয়ায় দেবযানীর আইনজীবী অনির্বাণ গুহঠাকুরতার বাড়িতে, তাঁর উপস্থিতিতে সাংবাদিক বৈঠক করেন শর্বরী। তাঁর দাবি, ধৃত তৃণমূল সাংসদ সুদীপ সম্পর্কে সিবিআই দেবযানীর কাছে কিছু জানতে চায়নি। দেবযানীও সুদীপ সম্পর্কে কোনও কথা বলেননি। শর্বরীর দাবি, দেবযানী সম্পর্কে এখন যে সব কথা বলা হচ্ছে, সব অপপ্রচার। তাঁর কথায়, ‘‘এদিন দুপুরে জেল থেকে আমাকে ফোন করেছিল দেবযানী। ও বলেছে, সুদীপকে নিয়ে সিবিআই ও-কে কোনও প্রশ্ন করেনি। ও নিজেও কিছু বলেনি। এতে পরিবারের সম্মানহানি হচ্ছে।’’
শর্বরী জানান, সুদীপ সম্পর্কে সিবিআই’কে দেবযানী কিছু তথ্য দিয়েছেন বলে যে ‘অপপ্রচার’ চলছে তাতে দেবযানীর মনে হয়েছে, প্রতিবাদ না করলে পরিবারের সম্মান নষ্ট হবে। দেবযানী তাঁর মা’কে জানিয়েছেন, ওই ‘অপপ্রচারে’র বিরুদ্ধে আইনজীবীর মাধ্যমে আইনত ব্যবস্থা নিতে। 
আইনজীবী অনির্বাণের দাবি, এতদিন ওই অপপ্রচার নিয়ে কিছু বলা হয়নি। তবে দেবযানী চাইলে আইনি প্রক্রিয়ার দিকে তাঁরা এগোতে পারেন। তাঁর কথায়, ‘‘ওঁর (দেবযানী) দাবি, তিনি কোনও ভাবেই সাংসদ সুদীপের নাম করেননি। দেবযানী আইনি প্রক্রিয়া সংক্রান্ত চিঠি দিলেই আমি পরবর্তী পদক্ষেপ করব।’’

দেখুন শর্বরীদেবীর বক্তব্য

Debjani Mukherjee Sudip Banerjee TMC
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -