SEND FEEDBACK

English
Bengali

‘ডন’ খুনে পাল্টা দিলীপ ঘোষের, তৃণমূলকে দেখালেন সিবিআই জুজু

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | জানুয়ারি ১২, ২০১৭
Share it on
খড়গপুরের মাফিয়া খুনে তৃণমূলকে একহাত নিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। রোজভ্যালি নিয়েও সরকারকে কটাক্ষ করেন তিনি।

‘গোষ্ঠী কোন্দলেই মৃত্যু হয়েছে শ্রীনু নাইডুর। শ্রীনু খুনের সঙ্গে যুক্ত রয়েছেন তৃণমূলের বহু নেতা। দম থাকলে ঘটনার সিবিআই তদন্ত করাক তৃণমূল।’ শ্রীনু মণ্ডলের খুনের প্রসঙ্গে তৃণমূলকে এভাবেই কড়া ভাষায় আক্রমণ করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। 

খড়গপুরের ডন শ্রীনু নাইডু খুনের পরই পুর চেয়ারম্যান বলেন, ঘটনার পিছনে রয়েছেন দিলীপ ঘোষ। বৃহস্পতিবার সাংবাদিক সম্মেলন করে কার্যত সুব্রত বক্সিকেই একহাত নিলেন নিলেন দীলিপ ঘোষ। ঘটনার সিবিআই-য়ের তদন্তের দাবি করেন তিনি। সুব্রত বক্সিকে রীতিমতো চ্যালেঞ্জ ছুঁড়ে তিনি বলেন, শ্রীনু কাদের আশ্রয়ে ছিল তা সকলেরই জানা। ক্ষমতা থাকলে ঘটনার সিবিআই তদন্ত হোক। তারপরেই আসল সত্যটা জানা যাবে। একই সঙ্গে স্থানীয় তৃণমূল নেতা প্রদীপ সরকারকেও কড়া ভাষায় আক্রমণ করেন তিনি।

তিনি বলেন, শ্রীনু খুনের পর গোটা এলাকায় আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়েছে। এলাকায় শান্তি ফিরিয়ে আনতে প্রশাসনর কাছে আবেদনও করেন তিনি। ইতিমধ্যেই ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছে রাজ্য সরকার। সরকারকে কটাক্ষকে করে দিলীপ ঘোষ বলেন, রাজ্যে তদন্তের কী পরিণাম হয় তা সারদা কাণ্ডের পর জেনে গিয়েছে সাধারণ মানুষ। গোটা বিষয়টি রাজ্যের মানুষের কাছে এখন পরিস্কার। 

একই সঙ্গে রোজ ভ্যালি নিয়েও মুখ খোলেন দিলীপ। তৃণমূল নেতাদের হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, ‘তৈরি থাকুন। সুদীপ বন্দ্যোপাধ্যায় আর তাপস পালের সঙ্গে একই হাঁড়ির ভাত খাওয়ার সুযোগ পাবে আরও অনেকেই।’

Dilip Ghosh Sreenu Naidu Kharagpur Subrata Bakshi
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -