SEND FEEDBACK

English
Bengali

স্কুলের সামনে মাটিতে গড়াগড়ি খাচ্ছেন মদ্যপ হেডস্যার। আতঙ্কে ছাত্রছাত্রীরা

শাহজাহান আলি, পশ্চিম মেদিনীপুর | মার্চ ২০, ২০১৭
Share it on
নিজের পায়ে দাঁড়ানোরও ক্ষমতা ছিল না তাঁর। তিনি স্কুলের সামনেই মাটিতে গড়াগড়ি দিতে থাকেন। চারপাশে ভিড় জমে যায়।

পশ্চিম মেদিনীপুরের বেলদা থানার পোকতাপোল প্রাথমিক বিদ্যালয়ে ২০ মার্চ সকালে এক আজব পরিস্থিতি দেখা গেল। ছাত্রছাত্রীরা স্কুলে পৌঁছে দেখল, মদ খেয়ে রাস্তায় গড়াগড়ি খাচ্ছেন স্কুলের প্রধান শিক্ষক। এই অবস্থায় অন্যান্য শিক্ষক-শিক্ষিকারা স্কুলে ঢোকান ছেলেমেয়েদের। ঘটনায় স্বভাবতই ক্ষুব্ধ অভিভাবকমণ্ডলী এবং শিক্ষার্থীমহল। 

জানা গিয়েছে, স্কুলের হেডমাস্টার যুগলকিশোর দোলই নাকি প্রায়শই মদ্যপ অবস্থায় স্কুলে আসেন। হেডস্যারের অল্পসল্প মাতলামিও গা-সওয়া হয়ে গিয়েছে স্কুলের শিক্ষক-শিক্ষিকা এবং ছাত্রছাত্রীদের। কিন্তু সোমবারের ঘটনা নির্লজ্জতার সীমা ছাড়িয়ে গিয়েছে। এ দিন রিক্সায় করে স্কুলে এসে পৌঁছন  যুগলকিশোরবাবু। কিন্তু তাঁর মদ্যপানের মাত্রা এতটাই বেশি ছিল যে, নিজের পায়ে দাঁড়ানোরও ক্ষমতা ছিল না তাঁর। তিনি স্কুলের সামনেই মাটিতে গড়াগড়ি দিতে থাকেন। চারপাশে ভিড় জমে যায়। কেউ হাসিঠাট্টা শুরু করেন, তো কেউ আবার মদ্যপ শিক্ষকের প্রতি নিজেদের ক্ষোভ উগরে দেন। 

স্কুলের সহশিক্ষিকা শ্রাবণী দে জানান, এতটা বড় মাত্রায় না হলেও, মদ্যপ অবস্থায় হেডমাস্টারের স্কুলে আসার ঘটনা আগেও বেশ কয়েকবার ঘটেছে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, হেড স্যারের এ হেন আচরণে শিক্ষার্থীরা আতঙ্কিত। 

এ দিন বিকেলেই জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদে হেডমাস্টারের বিরুদ্ধে লিখিত অভিযোগ জমা দেওয়া হয়েছে। সংসদের চেয়ারম্যান নারায়ণ সাঁতরা জানিয়েছেন, এই বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে। 

Drunk Headmaster Belda
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -