SEND FEEDBACK

English
Bengali

নরেন্দ্র মোদীকে ‘ইঁদুরের বাচ্চা’ বললেন কল্যাণ, বাবুলের পাল্টা

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | জানুয়ারি ১১, ২০১৭
Share it on
নোট বাতিল বিতর্কে চরম আক্রমণ প্রধানমন্ত্রীকে। এ দিন নরেন্দ্র মোদীকে প্রকাশ্যে ‘ইঁদুরের বাচ্চা’র সঙ্গে তুলনা করলেন তৃণমূল কংগ্রেস সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

নোট বাতিল নিয়ে কলকাতায় রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার দফতরের সামনে বিক্ষোভ কার্যত সিবিআই বিরোধী আন্দোলনে পরিণত হল। আর সেখানে নোট বাতিল বিতর্কে চরম আক্রমণ প্রধানমন্ত্রীকে। এ দিন নরেন্দ্র মোদীকে প্রকাশ্যে ‘ইঁদুরের বাচ্চা’র সঙ্গে তুলনা করলেন তৃণমূল কংগ্রেস সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

অতীতেও অনেক ‘কুকথা’-র জন্য সামলোচিত হয়েছেন তৃণমূল কংগ্রেসের এই আইনজীবী সাংসদ। এ বার পুরনো সব নজিরকে ছাপিয়ে গেলেন কল্যাণ। এ দিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও এই বিক্ষোভে সামিল হন। তিনিও কড়া ভাষায় নরেন্দ্র মোদীকে আক্রমণ করেন। সেই মঞ্চ থেকেই ‘কুকথা’ শোনালেন কল্যাণ। তিনি বলেন, দলের সব সাংসদকে গ্রেফতার করলেও তৃণমূল কংগ্রেসের আন্দোলন বন্ধ করা যাবে না। আর পরের নির্বাচনে নরেন্দ্র মোদীকে দিল্লি থেকে ‘ইঁদুরের বাচ্চার মতো’ গুজরাতে চলে যেতে হবে।

এই মন্তব্য প্রসঙ্গে রাজ্য বিজেপির পক্ষে কল্যাণের বিরুদ্ধে মানহানীর মামলা করার হুমকি দেওয়া হয়েছে। পাশাপাশি কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় বলেন, এই মন্তব্য থেকে ওনার রুচির পরিচয় পাওয়া গিয়েছে। ওনার শিক্ষা, পেডিগ্রি সবই স্পষ্ট হয়েছে এই মন্তব্যে।’

দেখুন ভিডিও:—

 

narendra modi kalyan banerjee hate speech
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -