SEND FEEDBACK

English
Bengali

খড়্গপুরে ফের মাফিয়া ত্রাস। মৃত ডন শ্রীনি সহ এক। দেখুন ভিডিও

শাজাহান আলি | জানুয়ারি ১১, ২০১৭
Share it on
খড়্গপুর শহরের ১৮ নম্বর ওয়ার্ড অফিসে বসেছিলেন শ্রীনু নাইডু। সরাসরি রাজনীতির সঙ্গে যুক্ত না থাকলেও, শ্রীনুর স্ত্রী, পূজা নাইডু বর্তমানে তৃণমূল কাউন্সিলর। সেই সময়ে হঠাতই জনা সাতেক লোক এসে সটান ঢুকে পড়ে ওয়ার্ড অফিসে।

আজ, বুধবার দুপুরের ঘটনা। বেলা তখন ৩টে।

খড়্গপুর শহরের ১৮ নম্বর ওয়ার্ড অফিসে বসেছিলেন শ্রীনু নাইডু। সরাসরি রাজনীতির সঙ্গে যুক্ত না থাকলেও, শ্রীনুর স্ত্রী, পূজা নাইডু বর্তমানে তৃণমূল কাউন্সিলর। সেই সময়ে হঠাতই জনা সাতেক লোক এসে সটান ঢুকে পড়ে ওয়ার্ড অফিসে। ভেতরে ঢুকে প্রথমেই একটি বোমা মারে তারা, যার ফলে আলো নিভে যায়। এর পরে এলোপাথারি গুলি চালাতে থাকে তারা। ওই গুলিতেই জখম হয় শ্রীনু নাইডু-সহ আরও চারজন। এদের মধ্যে তিনজনকে নিয়ে যাওয়া হয় মেদিনীপুর মেডিক্যাল কলেজ হালপাতালে। গুরুতর আহত শ্রীনু নাইডু ও আরও একজনকে নিয়ে যাওয়া হয়েছে অন্য হাসপাতালে। তাদের কলকাতা বা ভুবনেশ্বরে নিয়ে যাওয়া হতে পারে। কিন্তু সঠিকভাবে জানা যায়নি কোথায়।

প্রসঙ্গত, পূজা নাইডু ওই অঞ্চল থেকে বিজেপির হয়ে জিতেছিলেন। পরে তৃণমূলে যোগ দেন। অন্যদিকে, শ্রীনু নাইডুর পরিচয় মাফিয়া হিসেবে। কিন্ত রাজনৈতিক না মাফিয়া-শত্রুতা, কেন এই আক্রমণ তা নিয়ে ধোয়াশা রয়েছে। আহত পাঁচ জনকে কলকাতায় আনার পথে মৃত্যু হয় শ্রীনিবাস নাইডু সহ এক জনের।

দেখুন ভিডিও

Kharagpur Puja Naidu Srinu Naidu TMC Mafia
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -