SEND FEEDBACK

English
Bengali

সিবিআইকে পাল্টা রাজ্যের। বাবুল সুপ্রিয়কে তলব কলকাতা পুলিশের

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | জানুয়ারি ১০, ২০১৭
Share it on
আদালতে হার। সিবিআই-এর চোখরাঙানি। মোদীর মন্ত্রীকে প্যাঁচে ফেলতে মমতার ভরসা এবার কলকাতা পুলিশ।

এক সপ্তাহের মধ্যে দুই সাংসদ জেলে। আরও নেতাদের ডাক পাওয়ার জল্পনা। এই পরিস্থিতিতে মোদী সরকারের ‘রাজনৈতিক প্রতিহিংসা’ নিয়ে আন্দোলনে নেমেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি, রাজ্যে মোদীর দল বিজেপিকেও চাপে ফেলার চেষ্টা জারি রেখেছেন। 

প্রথমে আসানসোলে সাংসদ মেলার অনুমতি দিতে অস্বীকার করে তৃণমূল-পরিচালিত আসানসোল পুরসভা। উদ্দেশ্য ছিল, সাংসদ তথা মন্ত্রী বাবুল সুপ্রিয়কে বেকায়দায় ফেলা। মঙ্গলবার আদালতের ভর্ৎসনায় সে গুড়ে বালি গিয়ে পড়ে। আদালতের নির্দেশে এখন এক পুর প্রতিনিধি মেলা প্রাঙ্গণ পরিদর্শন করবেন।

তৃণমূল প্রশাসন এই ঢিল খাওয়ার পর, পাটকেলটিও ছুঁড়ল। ১২ জানুয়ারি আসানসোলে সাংসদ মেলা উদ্বোধন করার কথা বাবুল সুপ্রিয়র। আর সেই দিনই কলকাতা পুলিশ তলব করল মোদীর মন্ত্রীকে। বৃহস্পতিবার দুপুর ১২টায় আলিপুর থানায় হাজির হওয়ার নোটিশ পাঠানো হয়েছে বাবুলকে।

আরও পড়ুন:—

বিপাকে বাবুল, অশালীন মন্তব্যে মামলা করলেন মহুয়া

বাবুলের মেলা আটকে বিপদে তৃণমূলের পুরসভা। কী বলল হাইকোর্ট?

তৃণমূল বিধায়ক মহুয় মৈত্র আলিপুর থানায় এফআইআর দায়ের করেছিলেন বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে। অভিযোগ ছিল, একটি টেলিভিশন চ্যানেলের আলোচনার সময়ে বাবুল মহুয়াকে নিয়ে অশালীন মন্তব্য করেন। বাবুল অস্বীকার করলেও, মহুয়া ছেড়ে দিতে রাজি নন। তিনি ম্যাজিস্ট্রেটের কাছে গোপন জবানবন্দিও দিয়ে এসেছেন। এবার বাবুলকে ডেকে তাঁকে জিজ্ঞাসাবাদ করতে চায় পুলিশ।

মোদীর সিবিআই-এর কাছে ধাক্কা খেয়ে এবার কলকাতা পুলিশকে হাতিয়ার করলেন।  কিন্তু বাবুল চিঠি দিয়ে কলকাতা পুলিশকে জানিয়ে দিয়েছেন, তিনি ১২ তারিখ সাংসদ মেলার উদ্বোধনে ব্যস্ত থাকবেন। সেদিন তিনি আসতে পারবেন না। পরে কোনও একদিন সময় দেওয়া হোক তাঁকে।

বাবুল সুপ্রিয়কে পুলিশের নোটিশ ধরানোর মুহূর্তের ভিডিও দেখে নিন

Babul Supriyo Mamata Banerjee Kolkata Police
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -