SEND FEEDBACK

English
Bengali

প্রধানমন্ত্রীর ‘ক্রিমিনাল ব্রেন’। চরম হুঁশিয়ারি দিয়ে মোদীকে নজিরবিহীন আক্রমণ মমতার

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | জানুয়ারি ১০, ২০১৭
Share it on
মমতার দাবি, দিল্লিতে নির্লজ্জ, তুঘলকি রাজত্ব চলছে। আর তার প্রতিবাদ করলেই সিবিআই-কে দিয়ে চক্রান্ত করা হচ্ছে।

প্রায় প্রতিদিনই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে আক্রমণের সুর আরও চড়াচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিনও বীরভূমে বাউল মেলার উদ্বোধনে গিয়ে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে আক্রমণ শানালেন তিনি। একই সঙ্গে প্রধানমন্ত্রীকে চরম হুঁশিয়ারিও দিলেন তিনি। বললেন, তিনি থাকবেন, কিন্তু মোদী থাকবেন না।

মমতার দাবি, দিল্লিতে নির্লজ্জ, তুঘলকি রাজত্ব চলছে। আর তার প্রতিবাদ করলেই সিবিআই-কে দিয়ে চক্রান্ত করা হচ্ছে। মমতার কথায়, ‘উনি প্লাস্টিকের ব্যবসা করেন বলে সবাইকে প্লাস্টিক খেতে হবে, প্লাস্টিক পরতে হবে। আর কেউ কেউ কাটমানি খাবে। লোকের হাতে টাকা নেই আর বিজেপি-র লোকেরা কমিশন খেয়ে কোটি কোটি টাকা কামিয়ে নিল। সাধারণ মানুষের ট্যাক্সও কাটবে, আবার টাকাও কেড়ে নেবে।’

আরও পড়ুন

মোদীর মা-কে নিয়ে যা বললেন কেজরীবাল, পড়ে লজ্জা পাবেন

চিটফান্ডের সঙ্গে তাঁর সরকারের যোগ নেই, এদিন ফের তা একবার বোঝানোর চেষ্টা করেন মমতা। তিনি বলেন, ‘তৃণমূল কংগ্রেসের আমলে একটাও চিটফান্ড হয়নি। সিপিএমের আমলে হয়েছে। তখন কেন একজনকেও গ্রেফতার করা হয়নি?’ এর পরেই মুখ্যমন্ত্রী অভিযোগ করেন, তিনি মানুষের হয়ে কথা বলছেন বলেই সিবিআই-কে দিয়ে ভয় দেখানো হচ্ছে। প্রধানমন্ত্রীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে তাঁর দাবি, ‘মমতা থাকবে, মোদী থাকবে না। ক্ষমতা ছাড়া হবে। ভেবেছিলাম, দাঙ্গা করে ভারতের প্রধানমন্ত্রী হওয়ার পরে শুভবুদ্ধি হবে, পরিবর্তন হবে। কিন্তু দেখছি না, মাথাটাই পুরো ‘ক্রিমিনাল ব্রেন’।’ কেন্দ্র বিরোধী আন্দোলন থেকে যে তিনি সরে আসছেন না, এ দিন ফের তা স্পষ্ট করে দিয়েছেন মুখ্যমন্ত্রী।

Mamata Banerjee Narendra Modi
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -