SEND FEEDBACK

English
Bengali

সম্পত্তির লোভে ষষ্ঠ শ্রেণির ছাত্র খুন হুগলিতে! আটক সৎ বাবা, মা-সহ ৪

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | জানুয়ারি ৭, ২০১৭
Share it on
সৌম্যজিতের মা সোমা তাঁতি, তাঁর প্রথম এবং দ্বিতীয় পক্ষের দুই স্বামীকে আটক করেছে চুঁচুড়া থানার পুলিশ।

মায়ের দ্বিতীয় বিয়ের জেরে খুন হতে হল ষষ্ঠ শ্রেণির ছাত্রকে? চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে হুগলির ব্যান্ডেলে। ঘটনায় নিজের দ্বিতীয় স্বামীর দিকেই অভিযোগের আঙুল তুলেছেন মৃত ছাত্রের মা। যদিও তদন্তে নেমে অভিযুক্ত সৎ বাবা ছাড়াও, ছাত্রের মা, তাঁর প্রথম পক্ষের স্বামী এবং দিদিমাকে আটক করেছে পুলিশ।

এদিন সকালে হাওড়া-বর্ধমান শাখার মেন লাইনে হুগলি স্টেশনের কাছে রেল লাইনের পাশ থেকে ১১ বছরের সৌম্যজিৎ দাসের দেহ উদ্ধার হয়। তার দেহে একাধিক ক্ষতচিহ্ন ছিল। যদিও ট্রেনে কাটা পড়ে বা ট্রেনের ধাক্কায় ছাত্রের মৃত্যু হয়নি বলে এক রকম নিশ্চিত পুলিশ। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, ব্যান্ডেলের লিচুবাগানে নিজের দিদিমার সঙ্গে থাকত সৌম্যজিৎ। প্রথম পক্ষের স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়ে যাওয়ায় সৌম্যজিতের মা সোমাদেবী বছর তিনেক আগে অরবিন্দ তাঁতি নামে এক ব্যক্তিকে বিয়ে করেন। সোমাদেবীর অভিযোগ, নিজের মায়ের থেকে পাওয়া সম্পত্তি ছেলে সৌম্যজিতের নামে লিখে দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। এবং ছেলের নামে সম্পত্তি লিখে দেওয়ার বিরোধিতা করেন সোমাদেবীর স্বামী অরবিন্দ। তা নিয়ে গত কয়েকদিন ধরে দু’জনের মধ্যে অশান্তিও চলছিল। শুক্রবার দুপুরে বাড়ি থেকে চিপস কিনতে বের হয় সৌম্যজিৎ। তার পিছন পিছন বেরিয়ে যায় ছাত্রের সৎ বাবা অরবিন্দও। তার পরে আর বাড়ি ফেরেনি সৌম্যজিৎ। রাতে তার সৎ বাবা বাড়ি ফিরলে ছেলের বিষয়ে জানতে চান সোমাদেবী। তাঁর অভিযোগ, তখনই অরবিন্দর অসংলগ্ন কথা শুনে সন্দেহ হয়।

আরও পড়ুন

মা’কে খুনের অভিযোগে গ্রেফতার হল পুত্রই

‘খুব অহঙ্কার! এবার আয়নায় গিয়ে দেখ’, ছাত্রীর মুখে ছুরি সহপাঠীর

এর পরে আজ সকালে সৌম্যজিতের দেহ উদ্ধার হয় লাইনের ধার থেকে। সৌম্যজিতের মা সোমা তাঁতি, তাঁর প্রথম এবং দ্বিতীয় পক্ষের দুই স্বামীকে আটক করেছে চুঁচুড়া থানার পুলিশ। সোমাদেবীর মা লক্ষ্মী সরকারকেও জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। স্থানীয় রামকৃষ্ণ হাইস্কুলের ছাত্র ছিল অরবিন্দ।

দেখুন ভিডিও ১

কী বলছেন মৃত ছাত্রের মা? দেখুন ভিডিও ২

Hooghly Murder
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -