SEND FEEDBACK

English
Bengali

সবুজ আন্দোলনের ঘেরাটোপে ভুবনেশ্বর, আজ কি ফের সিবিআই হেফাজতে সুদীপ?

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | জানুয়ারি ৯, ২০১৭
Share it on
সুদীপ বন্দ্যোপাধ্যায় ও তাপস পালের গ্রেফতারির জেরে এখন ভুবনেশ্বরের বুকেই বৃহত্তর আন্দোলনে নামছে তৃণমূল। ইতিমধ্যেই ভুবনেশ্বরের উদ্দেশে রওনা দিতে শুরু করেছেন তৃণমূল কর্মীরা।

তৃণমূলের আন্দোলনকে ঘিরে এখন ক্রমশই উত্তপ্ত হচ্ছে ভুবনেশ্বর। মঙ্গলবারই ভুবনেশ্বরের সিবিআই অফিসের একদম ঢিল ছোঁড়া দূরত্বে প্রতিবাদ জনসভা করবে তৃণমূল কংগ্রেস। ভুবনেশ্বরের বুকে তৃণমূলের লোকবল জোগানের দায়িত্ব নিয়েছেন কংগ্রেস ছেড়ে তৃণমূলে আসা মানস ভুঁইয়া। সোমবার সকাল থেকে মানসের উদ্যোগে পশ্চিম মেদিনীপুরের বিভিন্ন এলাকা থেকে ও পূর্ব মেদিনীপুরের রামনগর এবং তার আশপাশের এলাকা থেকে বাসভর্তি লোকজন ভুবনেশ্বরের উদ্দেশে রওনা দিতে শুরু করেছে। 

রবিবারই ভুবনেশ্বরে সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন পার্থ চট্টোপাধ্যায়। তিনি এদিন সকালেই ভুবনেশ্বরে পৌঁছেছিলেন। প্রতিবাদ সভার প্রস্তুতির তদারকির পর তিনি সুদীপের সঙ্গে দেখা করে তাঁকে মনে জোর আনার পরামর্শ দেন। যদিও, বিকেলেই কলকাতায় ফিরে আসেন পার্থ চট্টোপাধ্যায়। 

আরও পড়ুন... 

স্ত্রী হিসাবেই সুদীপের পাশে থাকুন, বাকিটা দল সামলে নেবে, নয়নাকে জানাল তৃণমূল

রোজভ্যালির পাশাপাশি সারদাকাণ্ড নিয়েও সিবিআই-এর লাগাতার জেরায় মানসিক জোর নাকি হারিয়ে ফেলেছেন সুদীপ। এর জেরে সারদার মিডল্যান্ড পার্কে তাঁর সঙ্গে সুদীপ্ত সেনের বৈঠকের বহু চাঞ্চল্যকর তথ্যও নাকি সিবিআই-এর হাতে তুলে দিয়েছেন তিনি। সূত্রের খবর এর ভিত্তিতে এই সপ্তাহেই তৃণমূল কংগ্রেসের আরও এক সাংসদকে তলব করতে পারে সিবিআই। এদিকে, সুদীপ বন্দ্যোপাধ্যায়কে সোমবার ফের আদালতে পেশ করা হবে। এদিন ফের, সিবিআই সুদীপের ৫ থেকে ৬ দিনের হেফাজতের আবেদন করবে বলেই সূত্রের খবর। সিবিআই-এর যুক্তি সুদীপকে জেরা করতে আরও সময় লাগবে। কারণ, এতদিন পর্যন্ত সারদা এবং রোজভ্যালিকাণ্ডে প্রভাবশালী তত্ত্বে যাঁদের গ্রেফতারি হয়েছে সুদীপ বন্দ্যোপাধ্যায় তাঁদের মধ্যে নম্বর ওয়ান। সুতরাং, তাঁকে জেরা করে আরও চাঞ্চল্যকর তথ্য মিলবে বলেই মনে করছে সিবিআই।

Sudip Banerjee Tapas Pal Bhubhaneswar TMC CBI Rose Valley Chit Fund
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -