SEND FEEDBACK

English
Bengali

বিপাকে বাবুল, অশালীন মন্তব্যে মামলা করলেন মহুয়া

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | জানুয়ারি ১০, ২০১৭
Share it on
তৃণমূল এবং বিজেপি-র মধ্যে দ্বৈরথ এখন চরম পর্যায়ে। কেউ কাউকে যে জমি ছাড়তে নারাজ, তা যেন প্রমাণ করে দিল মহুয়ার করা এই মামলার ঘটনা।

শেষপর্যন্ত ঢাক গুড়গুড় করতে করতে মামলা করেই ফেললেন তৃণমূল বিধায়ক মহুয়া মৈত্র। আলিপুর থানায় ৪ জানুয়ারি এই এফআইআর দায়ের করেছেন তিনি। এর পরেই মহুয়ার গোপন জবানবন্দি নিয়েছেন ম্যাজিস্ট্রেট। বাবুলের বিরুদ্ধে ৫০৯ ধারায় অর্থাৎ মহিলাদের উদ্দেশে অশালীন শব্দ ব্যবহারের অভিযোগ আনা হয়েছে। 

আরও পড়ুন... 

গ্রেফতারের দাবিতে সরব মমতা। বাবুলের রোজভ্যালি যোগ নিয়ে কী বলছে সিবিআই? 

কলকাতায় বাবুল সুপ্রিয়র বাড়িতে হামলা, অভিযুক্ত তৃণমূল। দেখুন ভিডিও

মহুয়া তাঁর অভিযোগপত্রে জানিয়েছেন, ‘এক টেলিভিশন চ্যানেলে প্যানেল ডিসকাশন চলাকালীন বাবুল বলে বসেন, ‘মহুয়া তুমি কি মহুয়া খেয়ে আছে?’ মহুয়ার দাবি, বাবুলের সঙ্গে তাঁর কোনও অন্তরঙ্গ বন্ধুত্ব নেই। কখনও মুখোমুখি কথা হয়েছে বলেও তাঁর খেয়াল পড়ছে না। এই ধরনের মন্তব্য একজন মহিলার পক্ষে অপমানজনক বলেও অভিযোগ করেছেন মহুয়া। 

এই অভিযোগের প্রেক্ষিতে বাবুল সুপ্রিয় জানিয়েছেন, ‘আমি সবটাই শুনেছি। এরকমও শুনেছি যে, কলকাতায় এলেই আমাকে গ্রেফতার করা হবে। আমি মহুয়ার সঙ্গে কোনও খারাপ ব্যবহার করেছি বলেও মনে পড়ছে না।’ তাঁর এবং প্রধানমন্ত্রীর বিরুদ্ধে মহুয়া নানা অবাস্তব অভিযোগ তুলেছিলেন বলে দাবি করেছেন বাবুল। উত্তেজিত মহুয়ার সঙ্গে নিছক মজার ছলেই তিনি নাকি ‘মহুয়া খাওয়ার’ কথাটা বলেছিলেন।

Babul Supriyo Mahua Moitra TMC BJP Defimation Case FIR Alipore Police Station
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -