SEND FEEDBACK

English
Bengali

‘গোপনে সুদীপকে ডেকেছিলেন মোদী!’ না যাওয়াতেই গ্রেফতার?

নিজস্ব প্রতিবেদন, এবেলা.ইন | জানুয়ারি ১০, ২০১৭
Share it on
নোটবাতিলের পর থেকেই শীতকালীন অধিবেশনে বিরোধীদের বিক্ষোভের মুখে পড়তে হয় সরকারকে। আর বিরোধী ঐক্যের অন্যতম মুখ হয়ে উঠেছিলেন লোকসভায় তৃণমূলের দলনেতা সুদীপ।

রাজৈনিতক প্রতিহিংসা চরিতার্থ করতেই সুদীপ বন্দ্যোপাধ্যায়কে গ্রেফতার করা হয়েছে। কেন্দ্রীয় সরকারের বিরুদ্দে এমন অভিযোগ আগেই তুলেছে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। কিন্তু এবারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে যে অভিযোগ তুললেন তৃণমূলের এক প্রবীণ সাংসদ, তা রীতিমতো চাঞ্চল্যকর।

নোটবাতিলের পর থেকেই শীতকালীন অধিবেশনে বিরোধীদের বিক্ষোভের মুখে পড়তে হয় সরকারকে। আর বিরোধী ঐক্যের অন্যতম মুখ হয়ে উঠেছিলেন লোকসভায় তৃণমূলের দলনেতা সুদীপ। এমনকী কংগ্রেস সহ-সভাপতি রাহুল গাঁধীর পাশেও বার বার দেখা গিয়েছে সুদীপকে বন্দ্যোপাধ্যায়কে। সেই প্রসঙ্গ তুলে এ দিন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় একটি নিউজ চ্যানেলে দাবি করেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিরোধী ঐক্যে ফাটল ধরাতে চেয়েছিলেন। সেই লক্ষ্যে নাকি লোক পাঠিয়ে সুদীপ বন্দ্যোপাধ্যায়কে ডেকে পাঠিয়েছিলেন প্রধানমন্ত্রী। কিন্তু সুদীপবাবু তাঁর সঙ্গে দেখা করতে না যাওয়াতেই সিবিআই-কে দিয়ে উত্তর কলকাতার সাংসদকে গ্রেফতার করা হয়েছে বলে দাবি করেন কল্যাণবাবু।

আরও পড়ুন

বাবুলের মেলা আটকে বিপদে তৃণমূলের পুরসভা। কী বলল হাইকোর্ট?

গ্রেফতার হওয়ার দিনই সুদীপ বন্দ্যোপাধ্যায় দাবি করেছিলেন, লোকসভায় ভাল কাজ করার পুরস্কার দেওয়া হল তাঁকে। কিন্তু গ্রেফতার হওয়ার পর থেকে কখনও সুদীপবাবু নিজেও প্রধানমন্ত্রীর বিরুদ্ধে এমন অভিযোগ তোলেননি। ফলে কল্যাণ বন্দ্যোপাধ্যায় কেন এমন দাবি তুললেন, তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে।

ভুবনেশ্বর, দিল্লিতে চলছে তৃণমূলের বিক্ষোভ। দেখুন ভিডিও


 

Sudip Banerjee Kalyan Banerjee TMC Narendra Modi CBI
Share it on
আরও যা আছে
আরও খবর
ওয়েবসাইটে আরও যা আছে
আরও খবর
আমাদের অন্যান্য প্রকাশনাগুলি -