অভিযুক্তদের তলব করার আগে ধীরে চলো নীতি সিবিআইয়ের
নারদ-কাণ্ডের তদন্তে অভিযুক্তদের তলবের ক্ষেত্রে ‘ধীরে’ চলতে চাইছে সিবিআই। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রের খবর, ‘প্রভাবশালী’ অভিযুক্তদের বিরুদ্ধে জোরাল তথ্য সংগ্রহই তাদের প্রাথমিক লক্ষ্য। তার পরেই তলব এবং জিজ্ঞাসাবাদ।
NARAD
অভিযুক্তদের তলব করার আগে ধীরে চলো নীতি সিবিআইয়ের
নারদ-কাণ্ডের তদন্তে অভিযুক্তদের তলবের ক্ষেত্রে ‘ধীরে’ চলতে চাইছে সিবিআই। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রের খবর, ‘প্রভাবশালী’ অভিযুক্তদের বিরুদ্ধে জোরাল তথ্য সংগ্রহই তাদের প্রাথমিক লক্ষ্য। তার পরেই তলব এবং জিজ্ঞাসাবাদ।
গঙ্গায় ভেসে বাঁচার আর্তি! ভদ্রেশ্বরে জেটি ভাঙতেই বিপর্যয়, দেখুন ভিডিও
প্রাথমিকভাবে স্থানীয় মানুষ এবং মাঝিরাই উদ্ধারকাজ শুরু করলেও ডিজাস্টার ম্যানেজমেন্ট গ্রুপ ঘটনাস্থলে গিয়ে দ্রুত উদ্ধারকাজ শুরু করে।
হাসপাতালের রাশ টানার পরে মমতার টার্গেটে বেসরকারি স্কুল। কী কী পদক্ষেপ সরকারের
বেসরকারি হাসপাতালগুলির দৌরাত্ম্যে রাশ টেনেছেন মমতা। এনেছেন নতুন আইন। এবার স্কুলের রাশ টানার জন্য কী কী করবেন মমতা?
পুজোর আগেই আরও সবুজ হবে বাইপাস
কলকাতা মেট্রোপলিটন ডেভেলপমেন্ট অথরিটি (কেএমডিএ) সূত্রের খবর, বাইপাস সম্প্রসারণের সময় প্রায় ১৮০০টি গাছ কাটা হয়েছিল। সে সময় বন দফতরের তরফে প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল, যে পরিমাণ গাছ কাটা হয়েছে, তার পাঁচগুণ গাছ লাগানো হবে।
মাটিতে ছাত্র-ছাত্রীরা, শিক্ষামন্ত্রীর হস্তক্ষেপে সমস্যা মিটল বিনোদিনীর
অভিভাবকদের অভিযোগ ছিল, উচ্চমাধ্যমিকের ঘরগুলি তালাবন্ধ থাকায় সকালে প্রাথমিকের বাচ্চাদের মাটিতে বসে ক্লাস করতে হচ্ছে। এমনকী শৌচালয়ও অধিকাংশই তালাবন্ধ থাকে।
বাম-প্রাসঙ্গিকতা রক্ষা করতে প্রশাসনে নতুন বার্তা দিচ্ছে শাসক তৃণমূল
সিপিএম’কে কিছুটা ‘জায়গা’ ছেড়েই ভোটভাগ নিশ্চিত করতে চায় তৃণমূল। সেই লক্ষ্যে পুলিশ ও প্রশাসনে বার্তা দিতে শুরু করেছেন দলের নেতা, মন্ত্রীরা।
নারদ তদন্ত বন্ধ হবে কেন, সাংসদের মামলায় প্রশ্ন হাইকোর্টের
‘নারদনিউজ ডটকমে’র ভিডিও ফুটেজ নিয়ে সিবিআই’কে প্রাথমিক তদন্তের নির্দেশ দিয়েছিল কলকাতা হাইকোর্ট। সুপ্রিম কোর্টও সেই নির্দেশ বহাল রাখে। সেই তদন্তের ভিত্তিতেই ১৩ জন নেতা-মন্ত্রী এবং পুলিশ আধিকারিকের বিরুদ্ধে এফআইআর দায়ের করে সিবিআই।
‘হিংসার পাঁকে ফুটবে পদ্ম!’ রাজ্যে এসে প্রথম ভাষণেই হুঙ্কার অমিতের
আদিবাসী পরিবারের বাড়িতে মধ্যাহ্নভোজ, তার পরে দলের বুথ স্তরের কর্মীদের সঙ্গে বৈঠক। রাজ্য সফর শুরু করে দলীয় কর্মীদের চাঙ্গা করতে খোশমেজাজে ছিলেন বিজেপি সভাপতি অমিত শাহ।
অমিত বাংলায় পা রাখতেই, কড়া হয়েও কাতর আবেদন মমতার
একই দিনে বিজেপি জাতীয় সভাপতি অমিত শাহ ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উত্তরবঙ্গের দুই প্রান্তে। অমিত শাহের নাম না করেও তীব্র আক্রমণ করলেন মমতার। সঙ্গে আবেদন।
৭৫-এ ঠোঁটে সিগারেট! অস্বস্তিতে নকল শোভন
হরপ্রসাদবাবুও ‘আমরা আক্রান্তে’র সদস্য। ২০০০-২০০২ সাল পর্যন্ত তিনি মধ্যশিক্ষা পর্যদের চেয়ারম্যান ছিলেন।
বামপন্থী পাত্র চাই! অভিনন্দন নেতাদের
বোনের জন্য পাত্র চেয়ে এক ব্যান্ডেলনিবাসী বিজ্ঞাপনে জানিয়েছেন, ‘বোনের জন্য বামপন্থী চাকুরিজীবী পাত্র চাই’। সরকারি চাকুরে, প্রতিষ্ঠিত ব্যবসায়ী, এনআরআই— এমন বহু দাবিই বিজ্ঞাপনে জানিয়ে থাকেন পাত্রীর পরিবার।
৫০ ফুট উপর থেকে নদীতে গাড়ি! কী পরিণতি ১৪ জন আরোহীর
প্রতি বছরের মতো এ বারও মুর্শিদাবাদের ইসলামপুরের বেকিবাগান অঞ্চল থেকে ওই ১৩ জন দিন মজুর রানাঘাটে ধান কাটার কাজে যাচ্ছিলেন।
ডাক্তারের ক্ষমা প্রার্থনার ঠেলায় পড়েই গেলেন রোগী! গোপন ক্যামেরায় পর্দা ফাঁস
অভিযুক্ত ওই চিকিৎসকের নাম প্রবাল পাল। দাঁতের সমস্যা নিয়ে তাঁর কাছে আসা এক রোগীর তিনি ভুল চিকিৎসা করেন বলে অভিযোগ।
প্রতিরোধের সম্ভাবনা কম বলেই নিশানা নাবালিকারা, জানালেন মনোবিদেরা
প্রাপ্তবয়স্কদের সঙ্গে যৌনমিলনের ক্ষেত্রে অনেকে আত্মবিশ্বাসের অভাবে ভোগে। আবার প্রাপ্তবয়স্কদের তরফে প্রতিবাদ এবং প্রতিরোধও আসতে পারে। সে কারণে অপরাধ প্রবণতা থাকলেও অনেকে সেই পথ এড়িয়ে চলে। সেক্ষেত্রে কোনও নাবালিকার উপর জোর খাটানো অনেকটাই সহজ।