জেলে থাকলেও রক্তদান শিবিরে আমন্ত্রিত সাংসদ সুদীপ
কলিন্স স্ট্রিট এবং মার্কেট স্ট্রিটের সংযোগস্থলে আগামী ৯ এপ্রিল একটি রক্তদান শিবির অনুষ্ঠিত হওয়ার কথা। ওই রক্তদান শিবিরেই আমন্ত্রিত রোজভ্যালি মামলায় গ্রেফতার হওয়া উত্তর কলকাতার তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়।
Blood donation camp invites MP Sudip Banerjee
জেলে থাকলেও রক্তদান শিবিরে আমন্ত্রিত সাংসদ সুদীপ
কলিন্স স্ট্রিট এবং মার্কেট স্ট্রিটের সংযোগস্থলে আগামী ৯ এপ্রিল একটি রক্তদান শিবির অনুষ্ঠিত হওয়ার কথা। ওই রক্তদান শিবিরেই আমন্ত্রিত রোজভ্যালি মামলায় গ্রেফতার হওয়া উত্তর কলকাতার তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়।
বাংলার আত্রেয়ীকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে বাংলাদেশ! মমতা কি বাঁচাবেন, দেখুন ভিডিও
ই​তিহাস প্রসিদ্ধ আত্রেয়ী নদী দক্ষিণ দিনাজপুরের অন্যতম প্রধান জলধারা। নদীর দুই পারের বিস্তীর্ণ অঞ্চলে শতাব্দীপ্রাচীন কুমারগঞ্জ, পতিরাম, চকভৃগু ও বালুরঘাটের মতো জনবসতি গড়ে উঠেছে।
আতঙ্কের ডেঙ্গি ফিরছে শহরে, ইঙ্গিত তেমনই
ডেঙ্গি আক্রান্তের সংখ্যা আপাতত নগণ্য হলেও তা চিন্তা বাড়াচ্ছে বিশেষজ্ঞদের। চলতি বছরে শহরে ডেঙ্গি আরও বড় আকার নিতে পারে বলে তাঁদের অভিমত।
ভ্রমণভাতা পাবেন কাউন্সিলরেরা! প্রমোদের বাজেট, বলছেন বিরোধীরা
কাউন্সিলরদের উন্নয়ন তহবিলের বরাদ্দ বাড়েনি। কিন্তু চালু হতে চলেছে বেড়ানোর ভাতা। আর সেই ঘোষণাতেই টেবিল চাপড়ে উচ্ছ্বাস প্রকাশ করলেন হাওড়া পুরসভার কাউন্সিলরেরা।
মাঝরাতে মত্ত অবস্থায় বাইকে গতির ঝড় তুলে মৃত যুবক
গভীর রাতে প্রবল গতিতে ছুটছিল বাইক। হেলমেট ছিল না তিন মত্ত আরোহীর কারও মাথাতেই। আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাথে ধাক্কায় মৃত্যু হল চালকের। গুরুতর আহত অন্য দুই আরোহীর একজনের অবস্থা সংকটজনক।
দলের নেতাদের নিয়ে ফের সিবিআই আশঙ্কা মুখ্যমন্ত্রীর গলায়! কী বললেন তিনি
এ দিন বেহালায় একটি ছাত্রীআবাসের উদ্বোধনে গিয়ে নোটবাতিল নিয়ে ফের সরব হন মমতা। উপস্থিত শিল্পপতিদের তিনি প্রশ্ন করেন, নোটবাতিল নিয়ে তাঁদের কোনও অসুবিধা হয়েছে কি না।
রাজনীতির শিক্ষা প্রতিষ্ঠান, এবার ছবির বদল হোক
কোনও কোনও চিন্তাবিদের মতে, শিক্ষার্থীরা স্বভাবতই প্রতিষ্ঠানবিরোধী। সমাজ বদলের আকাঙ্ক্ষা তাঁদের থাকে। তরুণের স্বপ্নই উন্নততর ভবিষ্যৎ গড়ে তোলে। মূল স্রোতের রাজনীতির তাতেই ভয়। আশঙ্কা— তারুণ্য প্রচলিত সমাজবীক্ষণ বদলে দেবে না তো !
কে ডি মামলায় নিশানা ম্যাথুও
এক ঢিলে দুই পাখি! অ্যালকেমিস্ট প্রতারণা মামলায় তৃণমূল সাংসদ কে ডি সিংহের সঙ্গে নারদ-কর্তা ম্যাথু স্যামুয়েলকেও জড়াতে চাইছে কলকাতা পুলিশ।
এবার কোর কমিটির বৈঠকে ডাক? মূলস্রোতে কি ফের মিত্র হবেন মদন
সব ঠিকঠাক চললে, তৃণমূলে নিজের জায়গা ফিরে পেতে পারেন মদন মিত্র। আগামী ১ এপ্রিল দলের কোর কমিটির বৈঠকে ডাকা হতে পারে প্রাক্তন ক্রীড়া ও পরিবহণ মন্ত্রীকে। প্রাথমিকভাবে দলের শীর্ষস্তরে এই বিষয়টি নিয়ে আলোচনা হয়েছে।
এপ্রিলের তৃতীয় সপ্তাহে নদী ছুঁতে পারে ইস্ট-ওয়েস্ট মেট্রোর সুড়ঙ্গ
এপ্রিলের দ্বিতীয় বা তৃতীয় সপ্তাহে হুগলি নদীর সীমানা ছুঁতে পারে ইস্ট-ওয়েস্ট মেট্রো’র সুড়ঙ্গ! অত্যন্ত সতর্কতার সঙ্গে হাওড়া স্টেশনের পরিসর পেরনোর কাজ চলছে জোড়া সুড়ঙ্গে।
ইন্টারনেটের সঙ্গে যুদ্ধে পিছিয়ে পড়ছেন পুরনো বই-বিক্রেতারা
চাহিদা নেই। বিক্রি কমছে। বদলে যাওয়া দক্ষিণ কলকাতায় ক্রমশ ব্রাত্য হচ্ছেন গোলপার্কের পুরনো বই-বিক্রেতারা।
দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে ফের দুর্ঘটনা, মৃত এক, আহত ২০
বৃহস্পতিবার দু’নম্বর জাতীয় সড়ক পৃথক দু’টি পথ দুর্ঘটনায় একজনের মৃত্যু এবং ২০ জনের জখম হওয়ার ঘটনার সাক্ষী হল! তাঁদের মধ্যে গুরুতর আহত সাতজনের চিকিৎসা চলছে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে।
দিদিকে মারধরের প্রতিবাদ করায় আক্রান্ত ভাই
দিদির উপরে জামাইবাবুর অত্যাচারের প্রতিবাদ করেছিল শ্যালক। সেই ‘অপরাধে’ তাকে ধারাল অস্ত্র দিয়ে কোপাল জামাইবাবু।
এসি ব্লকে অনুমতি ছাড়া যাত্রী প্রতীক্ষালয়, গ্রেফতার এক, বিতর্কে তৃণমূল কাউন্সিলর
বিধাননগর পুরনিগমের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হলেন এ কে ঘোষ নামে অভিযুক্ত সংস্থার ঠিকাদার। নাম জড়াল তৃণমূল কাউন্সিলর অনিন্দ্য চট্টোপাধ্যায়ের। আর দিনের শেষে কার অবস্থান ঠিক, তা নিয়েও দাবি-পাল্টা দাবির ধারা অব্যাহত রইল।