জ্যাম ঝঞ্ঝাটের দিন শেষ! আসছে ‘উড়ুক্কু গাড়ি’, সৌজন্যে উবের
দেশের শহরগুলিতে ট্রাফিক জ্যামের কারণেই উড়ুক্কু গাড়ি তৈরি করার পরিকল্পনা করেছিল এই সংস্থা। খুব শীঘ্রই চালু হবে উড়ুক্কু গাড়ির পরিষেবা।
জ্যাম ঝঞ্ঝাটের দিন শেষ! আসছে ‘উড়ুক্কু গাড়ি’, সৌজন্যে উবের
দেশের শহরগুলিতে ট্রাফিক জ্যামের কারণেই উড়ুক্কু গাড়ি তৈরি করার পরিকল্পনা করেছিল এই সংস্থা। খুব শীঘ্রই চালু হবে উড়ুক্কু গাড়ির পরিষেবা।
জলে চলবে ক্রেন, যন্ত্র! ক্লাস নাইনেই অবাক আবিষ্কার বাংলার তিন বন্ধুর, দেখুন ভিডিও
ছেলেবেলা থেকেই এই তিন বন্ধুর ঘরে নিত্যদিনের অভাব। নুন আনতে পান্তা ফুরোয় অবস্থা।
একসঙ্গে ১০৪টি স্যাটেলাইট উৎক্ষেপণ, রেকর্ড গড়ল ইসরো
পিএসএলভি-র ১০৪টি স্যাটেলাইটের মধ্যে ভারতের ‘আর্থ অবজারভেশন স্যাটেলাইট’, কার্টোস্যাট-২ ও রয়েছে। বাকি রয়েছে ১০১টি ন্যানো স্যাটেলাইট।
চার্জে বসাতেই ফাটল নামী ব্র্যান্ডের ফোন! একটুর জন্য রক্ষা যুবকের
একমাস আগে নতুন ফোনটি তিনি অনলাইনে অর্ডার দিয়ে কিনেছিলেন বলে দাবি করেছেন ওই যুবক। সংস্থার বিরুদ্ধে ক্রেতা সুরক্ষা দফতরেও অভিযোগ জানানোর প্রস্তুতি নিচ্ছেন তিনি।
মুরগির ডিমে ইনজেক্ট করা হল মানুষের বীর্য। পরিণামে জন্ম নিল এ কোন ভয়ঙ্কর জীব!
এই অবস্থায় ডিম সমেত কৌটোটিকে ৪০ দিন রেখে দেওয়া হয়েছিল। এ বার থলি ও কৌটো খুলে ডিমটিকে বার করা হচ্ছে। তার পর ডিমটিকে ফাটানো হচ্ছে। আর তার পরেই ঘটছে এক অপ্রত্যাশিত ও ভয়াবহ ঘটনা। দেখা যাচ্ছে, ডিমের কুসুমের সঙ্গে একটি সাদা রঙের অদ্ভুত জিনিস বেরিয়ে এসেছে।
বাল্ব দিয়ে বাড়িতেই বানান সিনেমা হল! খরচ ১০ টাকারও কম, দেখুন ভিডিও
বেশি কিছু নয়, এর জন্য আপনার প্রয়োজন একটি কেটে যাওয়া বাল্ব, জুতোর খালি বাক্স, একটি কাঁচি বা পেপার নাইফ এবং সেলোটেপ।
সাবধান! ফেসবুকে ভুলেও শেয়ার করবেন না এই ৫ ধরনের জিনিস
প্রযুক্তি বিশেষজ্ঞরা বলছেন, সব ধরনের তথ্য ফেসবুকে শেয়ার করা মোটেই বুদ্ধিমানের কাজ নয়। এর ফলে নানা রকমের বিপদ হতে পারে। কোন কোন জিনিস শেয়ার করা উচিৎ নয় ফেসবুকে?
এই সহজ ঘরোয়া কৌশলে মাত্র ১০ সেকেন্ডে ফুল চার্জ করে নিন আপনার মোবাইল
প্রযুক্তিবিদরা জানাচ্ছেন, হাতে রয়েছে এমন এক কৌশল, যার সাহায্যে মাত্র ১০ সেকেন্ডে মোবাইলকে ফুল্‌লি চার্জড করে নেওয়া সম্ভব। আসুন, জেনে নেওয়া যাক সেই কৌশল সম্পর্কে।
১৬ বছরের কিশোরীর জরায়ুর টিউমারে পাওয়া গেল খুলি-মগজ-চুল!
অ্যাপেন্ডিক্সের রুটিন অস্ত্রোপচার করতে গিয়েই শল্যচিকিৎসকরা বুঝতে পারেন, মেয়েটির জরায়ুতে কোনও অস্বাভাবিক গ্রোথ রয়েছে।
কাছেই রয়েছে অতিবৃহৎ ব্ল্যাক হোল! আমাদের ব্রহ্মাণ্ড কতটা বিপদে?
আমাদের ছায়াপথ, আকাশগঙ্গার দুই প্রতিবেশী ছায়াপথের কেন্দ্রে অতিবৃহৎ কৃষ্ণগহ্বরকে আবিষ্কার করেছেন বিজ্ঞানীরা। তাঁদের মতে, গ্যাস ও ধুলোর আস্তরণে ঢাকা রয়েছে এই ব্ল্যাক হোলগুলি।