অনেক ঘটনা-রটনা-জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে চার হাত এক হয়েছিল ১১ মে। সাম্প্রতিক কালে টলি পাড়ার সব থেকে উল্লেখযোগ্য বিয়ে বোধ হয় এঁদেরই।

কথা হচ্ছে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও পরিচালক রাজ চক্রবর্তীর। দুই সেলিব্রিটিরই আগে সম্পর্ক ছিল যা বহুচর্চিত। কিন্তু সম্পর্ক ভাঙে দু’জনেরই। তার পরে এই বিয়ে স্বাভাবিক ভাবেই ‘টক অফ দ্য টাউন’ হয়ে যায়। 

নিন্দুকেরা এমন প্রশ্নও উঠিয়েছিল যে, কতদিন টিকবে এই বিয়ে! সেই সব শত্রুর মুখে ছাই দিয়ে বিয়ের তিনটে মাস কাটিয়ে ফেললেন রাজ-শুভশ্রী। ১১ অগস্ট সেই দিন। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমকে ‘নববধূ’ শুভশ্রী জানিয়েছেন যে, তিনি এখনও ‘ক্নাউড নাইন’-এই রয়েছেন। স্বামী রাজের সঙ্গে প্রতিটি মুহূর্ত তিনি উপভোগ করছেন। 

প্রতিদিন নিয়ম করে নবদম্পতি একই সঙ্গে ওয়ার্কআউট করেন বলে জানিয়েছেন শুভশ্রী। এক ঘণ্টার সেই ওয়ার্কআউট সেশন তাঁরা দু’জনেই বেশ উপভোগ করেন বলেই বলেছেন অভিনেত্রী। 

স্বামী ও শ্বাশুড়িমাকে নিজে রান্না করে খাইয়েছেন শুভশ্রী। যদিও তাঁর ‘অভিযোগ’ যে, রাজের মা ‘বৌমা’-কে রান্নাঘরে যেতে দেন না। 

সুখে ও আনন্দে আছেন তাঁরা, এমনটাই বোঝা গেল শুভশ্রীর কথা থেকে। তাই বিয়ের তিন মাস সেলিব্রেট করার কোনও কারণই নেই, বলেন অভিনেত্রী। তা ছাড়া, বিয়ের পরে প্রতিটি দিনই তো তিনি ‘সেলিব্রেট করছেন রাজের সঙ্গে’, জানান শুভশ্রী।