জিএসটি নিয়ে বিভ্রান্তি কাটাতে কেন্দ্রীয় সরকারের তুরুপের তাস ৮ জন সরকারি আধিকারিক। একশো কোটির দেশে জিএসটি নিয়ে যাবতীয় প্রশ্নের উত্তর দেবেন এই ৮ আধিকারিক। তবে এই প্রশ্ন করার রয়েছে নির্দিষ্ট পদ্ধতি।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, জিএসটি নিয়ে যাবতীয় প্রশ্নের উত্তর এবার পাওয়া যাবে অনলাইনে। জিএসটি নিয়ে করদাতাদের মধ্যে অনেক বিভ্রান্তি তৈরি হয়েছে। যার ফলে সেই সমস্যা পোহাতে হচ্ছে কেন্দ্রীয় সরকারকে। এবার সেই সমস্যা সমাধানে অনলাইনকেই হাতিয়ার করে এগিয়ে এল কেন্দ্রীয় সরকার।

এই বিষয়ে অন্যান্য খবর

জানা গিয়েছে, কেন্দ্রীয় অর্থমন্ত্রক ৮ জন আধিকারিককে নিয়োগ করেছেন এই কাজের জন্য। ট্যুইটারে ট্যাগ মারফত জিএসটি সংক্রান্ত যে কোনও প্রশ্ন করা হলে, ওই আধিকারিকরা উত্তর দিয়ে দেবেন। এই আধিকারিকদের নাম হল রাজ করণ অগ্রবাল, রজনী শর্মা, রৌনক জামিল আনসারি, শান্তনু, বুল্লো মামু, হিরা লাল, মণীষ চৌধুরী, অংশিকা অগ্রবাল। পাশাপাশি নির্দিষ্ট ইমেল মারফতও জিএসটি সংক্রান্ত প্রশ্ন করা যাবে।

জিএসটির জন্য যে হেল্প ডেস্ক খোলা হয়েছে তার নম্বর: ১৮০০-১২০০-২৩২২। @askGST_GOY এবং @askGSTech— মাধ্যমে ট্যুইটারে প্রশ্ন করা যাবে।