আমাজন প্রাইম ও নেটফ্লিক্সের দুনিয়ায় যাঁরা মশগুল তাঁরা জানেন, মোবাইলে আমাজন প্রাইম ব্যবহার করতে এখন লাগে মাসিক ১২৯ টাকা, আর নেটফ্লিক্সের খরচ মাসিক ন‌্যূণতম ৫০০ টাকা। কিন্তু যদি দুটো পরিষেবাই একসঙ্গে পাওয়া যায়? তাও আবার বিনামূল্যে?

এয়ারটেল এবং ভোডাফোন এই দুই সংস্থাই ঘোষণা করেছে, এই পরিষেবা বিশেষ গ্রাহকদের বিনামূল্যে দেওয়া হবে। 

বর্তমানে ৫০০ টাকার মাসিক কিস্তিতে নেটফ্লিক্স নন-এইচডি দেখা যায়। এইচডি স্ট্রিমিং ও দুটি স্ক্রিনের সুবিধে-সহ এই পরিষেবা নিতে গেলে খরচ হয় ৬৫০ টাকা। অন্য দিকে আমাজন প্রাইমের মাসিক খরচ ১২৯ টাকা আর বাৎসরিক খরচ ৯৯৯ টাকা। এই পরিষেবাই এই দুই সংস্থা দিচ্ছে বিনামূল্যে।
 

এই বিষয়ে অন্যান্য খবর

ভোডাফোন সম্প্রতি ঘোষণা করেছে, ৯৯৯ টাকার রেড পোস্টপেড প্ল্যানের সঙ্গে দু’মাসের জন্য নেটফ্লিক্স পাওয়া যাবে। অন্য দিকে ২৯৯৯ টাকার পোস্টপেড প্ল্যানে গোটা বছরের জন্যই পাওয়া যাবে নেটফ্লিক্স পরিষেবা। অন্য দিকে ৩৯৯ টাকার রেড প্ল্যানের সঙ্গে গোটা বছরের জন্য আমাজন প্রাইম পাওয়া যাবে বিনা খরচে।

আসা যাক এয়ারটেলের প্রসঙ্গে। এয়ারটেল-এর প্রিমিয়াম পোস্টপেড প্ল্যান যা শুরু ৬৪৯ টাকা থেকে, এখানেও তিন মাসের জন্য বিনামূল্যে পাওয়া যাবে নেটফ্লিক্স পরিষেবা। অন্য দিকে ৪৯৯ টাকার পোস্টপেড প্ল্যান ব্যবহারকারীরা সারা মাসের জন্য আমাজন প্রাইম ব্যবহার করতে পারবেন নিখরচায়।