শুধু প্রিপেড উপভোক্তাদের জন্যই নয়, এবার পোস্টপেড ব্যবহারকারীদের জন্যেও আকর্ষণীয় অফার নিয়ে এসেছে এয়ারটেল। ৪৯৯-এর রিচার্জে এবার থেকে ৪০ জিবি ৩জি/৪জি ডেটা পেয়ে যাবেন পোস্টপেড গ্রাহকরা। এমনই প্রকাশ পেয়েছে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে। এর আগে ৪৯৯ টাকার রিচার্জ-এ গ্রাহকেরা ৩০ জিবি ডেটা উপভোগ করতেন।

এই রিচার্জ-এ থাকবে আনলিমিটেড লোকাল, এসটিডি এবং ইনকামিং রোমিং কলের পরিষেবা। প্যাকের বৈধতা ৩০ দিন। এছাড়াও এক বছরের অ্যামাজন প্রাইম এবং উইঙ্ক টিভির সাবস্ক্রিপশনেও গ্রাহকেরা বিনামূল্যে পেয়ে যাবেন। সঙ্গে লাইভ টিভি, মুভিজ এবং হ্যান্ডসেট ড্যামেজ প্রোটেকশন-এর সুবিধাও পাওয়া যাবে এই রিচার্জে।

এই বিষয়ে অন্যান্য খবর

৪৯৯ রিচার্জ-এ উপভোক্তারা ‘ডেটা ক্যারি ফরওয়ার্ড’-এর পরিষেবাও পাবেন। অর্থাৎ, এক মাসের অতিরিক্ত ডেটা পরের মাসের সঙ্গে যোগ হয়ে যাবে। তবে ৭৯৯ এবং তার উপরের পোস্টপেড রিচার্জ-এ এই ডেটার সঙ্গে কলিং ফেসিলিটিও ক্যারি ফরওয়ার্ড করা যাবে। কিন্তু ৪৯৯ প্যাকে এই সুবিধা নেই।

মুকেশ অম্বানির টেলিকম কোম্পানি রিলায়্যান্স জিও-এর ৫০৯ টাকার পোস্টপেড প্ল্যানকে টেক্কা দেওয়ার জন্যেই ভারতীয় বাজারে এই নতুন রিচার্জটি লঞ্চ করল ভারতী এয়ারটেল।

প্রসঙ্গত, জিও-এর এই রিচার্জে গ্রাহকেরা ৬০ জিবি আনলিমিটেড ডেটা উপভোগের সুবিধা পান। তবে ‘জিও অ্যাপ’ ছাড়া অন্য কোনও অ্যাপের সাবস্ক্রিপশন ফ্রি নয়।