জিও’র সঙ্গে পাল্লা দিতে এয়ারটেল ৩৯৯ টাকার রিচার্জ প্যাকটির সুবিধা বাড়াচ্ছে অন্য ভাবে। আগে ৩৯৯ টাকার এই প্যাকটিতে দিন পিছু ১.৪ জিবি ডেটা পাওয়া যেত। এখন  সেই ডেটার পরিমাণ বেড়ে ২.৪ জিবি হয়েছে। তবে এই সুবিধা শুধুমাত্র নির্দিষ্ট কিছু গ্রাহকই পাবেন। 

এয়ারটেল কর্তারা মনে করছেন, এই রিচার্জ প্ল্যানটি চালু করলে জিও’র সঙ্গে পাল্লা দিতে পারবে এয়ারটেল। জিও’র ৩৯৯ টাকার প্ল্যানটি দিন পিছু ১.৫ জিবি করে ডেটা দেয়। এর ভ্যালিডিটি থাকে ৮৪ দিন পর্যন্ত। এই মূল্যের কাছাকাছি জিও’র যে প্ল্যানটি রয়েছে  সেটি ৪৪৮ টাকার প্যাক, যা দিন পিছু ২ জিবি করে ৮৪ দিন পর্যন্ত ডেটা দেয়। 

৩৯৯ টাকার প্যাকটিতে আরও একটি সুবিধে আছে। এটি ৭০ দিন পর্যন্ত আনলিমিটেড ভয়েস কলের সুযোগ দেয়। আবার কিছু নির্দিষ্ট গ্রাহকের জন্য এই অফারটি ৮৪ দিনের। এই প্যাকটির হিসেব করলে দেখা যায়, প্রতিদিন ১ জিবি ডেটার পিছনে খরচ হয় ১.৯৭ টাকা। 

একই প্ল্যানের গ্রাহকের ক্ষেত্রে যাঁরা ৭০ দিনের জন্য প্যাকটি ব্যবহারের সুবিধা পান, তাঁরা দিনপিছু ১.৪ জিবি করে ডেটা পান। সঙ্গে আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০টি করে এসএমএস ফ্রি। আশা করা যায়, শীঘ্রই এই প্যাকটি নির্দিষ্ট সীমিত গ্রাহকের গণ্ডি ছাড়িয়ে সর্বসাধারণের জন্য কার্যকরী হবে।