গত সপ্তাহেই আত্মপ্রকাশ করেছে স্যামসাং গ্যালাক্সি নোট ৯। আগামী মাসে বাজারে আসছে অ্যাপল-এর নতুন আইফোনের সঙ্গে। অনেকেই মনে করছেন, সেই ফোনের সঙ্গে টক্কর নিতেই আগাম এই ফোন নিয়ে এসেছে স্যামসাং। ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ও ৬ জিবি র‌্যামের এই দুরন্ত ফোনের দাম ৬৭,৯০০ টাকা। জানেন কি, সেই ফোনই আপনি পেতে পারেন মাত্র ৭৯০০ টাকায়? সৌজন্য এয়ারটেল।

এই বিষয়ে অন্যান্য খবর

ঠিক কী অফার দিয়েছে এয়ারটেল? তারা ওই দুর্মূল্য ফোনটি ৭৯০০ টাকায় তার গ্রাহকদের দেবে। তবে তার জন্য একটি শর্ত রয়েছে। আপনাকে এয়ারটেলের ২৯৯৯ টাকার প্ল্যানটি গ্রহণ করতে হবে পরবর্তী ২ বছর অর্থাৎ ২৪ মাসের জন্য। 

এয়ারটেলের ওই অফার নিলে আপনাকে সবসুদ্ধ ৭৯,৮৭৬ টাকা খরচ করতে হবে। অর্থাৎ ১১,৯৭৬ টাকা বা প্রায় ১২ হাজার টাকা খরচ বেশি করতে হচ্ছে। কিন্তু তার বিনিময়ে ওই ২ বছরে অনেক চিত্তাকর্ষক অফার পাবেন তাঁরা। প্রতি মাসে ১০০ জিবি ডেটা ও আনলিমিটেড লোকাল ও এসটিডি কল (ফ্রি ন্যাশনাল রোমিং)-এর সুবিধা। এখানেই শেষ নয়। এয়ারটেল টিভির সাবস্ক্রিপশন, আমাজন প্রাইম-এর এক বছরের সাবস্ক্রিপশন, উইঙ্ক অ্যাপ এবং এয়ারটেলের নিজস্ব সিকিওর ডিভাইস প্রোটেকশন প্ল্যান— এসবও একেবারে বিনামূল্যে পাবেন গ্রাহকরা।  

এই ফোনের অন্য একটি ভ্যারিয়্যান্ট রয়েছে। ৫১২ জিবি ইন্টারনাল স্টোরেজ ও ৮ জিবি র‌্যামের সেই ফোনের দাম ৮৪,৯০০ টাকা। তবে এই ফোনটির জন্য এয়ারটেল এখনও কোনও অফার দেয়নি।