‘পদ্মাবৎ’-এর বিতর্কের ছাপ পড়ল এবার ‘পরি’-র উপর। পরিচালক নীরজ শর্মার ‘আইয়ারি’-র পরে এবার সরে দাঁড়াল অনুষ্কা শর্মার ‘পরি’-ও। সদ্যই স্বামী বিরাট কোহলির খারাপ খেলার দায় ঘাড়ে নিয়ে অনুগামীদের থেকে বিদ্রূপ কুড়িয়ে দেশে ফিরেছেন অনুষ্কা। অবশ্য এ নিয়ে প্রশ্ন ওঠায় কর্মব্যস্ততার অজুহাতই দিয়েছেন অভিনেত্রী। তবে কাজে ফিরেও স্বস্তি পেলেন না তিনি। শুধু নতুন বছরের প্রথম ছবিই নয়, বিয়ের পরও এই প্রথম কোনও ছবি মুক্তি পেতে চলেছে অনুষ্কার। 

প্রথমে ৯ ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। কিন্তু বছরের প্রথমে দীপিকা পাডুকোনের ‘পদ্মাবৎ’ এবং অক্ষয় কুমারের ‘প্যাডম্যান’-এর মতো দুটি অতি প্রত্যাশিত ছবির সঙ্গে তবে পাল্লা দিতে নারাজ ছবি প্রযোজকদ্বয়। যদিও ‘প্যাডম্যান’ এবং ‘পরি’ একই প্রোডাকশন হাউসেরই ছবি। তা সত্ত্বেও পিছিয়ে গেল ছবির মুক্তির তারিখ। 

সম্প্রতি ছবি মুক্তির নতুন তারিখ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানালেন অনুষ্কা। বিরাট-জায়া জানিয়েছেন যে হোলির দিন অর্থাৎ ২ মার্চ মুক্তি পাবে এই ছবি।

ভক্তদের শুভ রাত্রির শুভেচ্ছা জানিয়ে শেয়ার করেছেন ছবির টিজারও। তবে টিজারটি দেখে রাতে ঘুম আসবে কি না তা বলা বেশ কঠিন। সাসপেন্স এবং গা ছমছমে ভয়ের মিশেলে রীতিমতো ভয়প্রদ এই টিজার। অভিনেত্রীর হোম-প্রোডাকশন ‘ক্লিন স্লেট ফিল্মস’-এর তৃতীয় প্রযোজনা এই ছবি। অভিনয়ে থাকছেন পরমব্রত চট্টোপাধ্যায়, রীতাভরী চক্রবর্তী এবং রজত কপূর।