স্কুল ক্রীড়া জগতে বাংলার বুকে নতুন পথের সন্ধান দিল বুলস আই শ্যুটিং অ্যাকাডেমি। আসন্ন পঞ্চম পশ্চিমবঙ্গ আন্তঃ  স্কুল শ্যুটিং চ্যাম্পিয়নশিপের সাংবাদিক বৈঠক অনুষ্ঠিত হল কলকাতা ক্রীড়া সাংবাদিক ক্লাবে। বাঁকুড়া সরস্বতী দেবী ইন্টারন্যাশনাল স্কুলের সঙ্গে বুলস আই শ্যুটিং অ্যাকাডেমি যৌথ উদ্যোগে আয়োজন করতে চলেছে আন্তঃস্কুল শ্যুটিং চ্যাম্পিয়নশিপ। এই চ্যাম্পিয়নশিপের অন‍্যতম আকর্ষণ হল বেঞ্চ রেস্ট চ্যাম্পিয়নশিপ। বাংলার রাইফেল শ্যুটিং-এ প্রথমবার আয়োজিত হতে চলেছে এই টুর্নামেন্ট।

শ্যুটিং চ্যাম্পিয়নশিপের সাংবাদিক সম্মেলন ক্রীড়া সাংবাদিক ক্লাবে। — নিজস্ব চিত্র

পাশাপাশি, ১৪-১৯ বছর বয়সি প্রতিযোগীরাও থাকছে এই চ্যাম্পিয়নশিপে। চলতি মাসের ২২-২৬ মে বাঁকুড়ার সরস্বতী দেবী ইন্টারন্যাশনাল স্কুলের​ স্পোর্টস কমপ্লেক্স আয়োজিত এই চ্যাম্পিয়নশিপে ১০০ জন প্রতিযোগী অংশগ্রহণ করতে চলেছে।

২০১৬ জুনিয়র ওয়ার্ল্ড কাপ শ্যুটিং থেকে স্বর্ণপদক জয়ী শ্যুটার আয়ুষি পোদ্দার এই প্রতিযোগিতায় ব্র্যান্ড অ্যাম্বাসাডর। শনিবারের সাংবাদিক বৈঠকে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ শ্যুটিং সংস্থার সভাপতি ভিকে ধাল, কোষাধ্যক্ষ দেবদূত মুখোপাধ্যায়, সরস্বতী দেবী ইন্টারন্যাশনাল স্কুলের চেয়ারম্যান পঙ্কজ কুমার সরকার এবং ডিরেক্টর অভিজিৎ মুখোপাধ্যায়।