অভিনেতা আয়ুষ্মান খুরানা ও তাঁর স্ত্রী তাহিরা কাশ্যপের প্রেমের কাহিনি বলিউডে বেশ চর্চার বিষয়। এই দম্পতির বিবাহিত জীবন ৭ বছরের কিন্তু প্রায় ২০ বছরের সম্পর্ক তাঁদের। তাহিরা পেশায় একজন অধ্যাপিকা। সম্প্রতি আয়ুষ্মান-প্রযোজিত শর্ট ফিল্ম ‘টফি’ দিয়েই পরিচালক হিসেবে ডেবিউ করেছেন তাহিরা।  

এই বিষয়ে অন্যান্য খবর

অধ্যাপক-লেখিকা তাহিরা সম্প্রতি একটি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে— তাঁর নিজের একটি বিকিনি-পরিহিত ছবি। তবে একটি বিশেষ উদ্দেশ্যেই তাঁর এই পোস্ট। ভারতীয় সমাজে মেয়েদের পোশাক নিয়ে যে সংস্কার রয়েছে সেই নিয়ে আর নতুন করে কিছু বলার নেই। কিন্তু শুধু সেই সংস্কার নয়, তাহিরা আঘাত করতে চেয়েছেন অন্য আর একটি বিষয়ে এবং তা হল বডি শেমিং। 

তিনি নিজেও যে একটা সময় তাঁর ওজন বৃদ্ধি নিয়ে অস্বস্তিতে ছিলেন সেই কথাও তিনি লিখেছেন একটি দীর্ঘ পোস্টে। সঙ্গে লিখেছেন যে কীভাবে তিনি সেই অস্বস্তি কাটিয়ে উঠেছেন। তাঁর বিকিনি-ছবির সঙ্গে এই পোস্টটি অত্যন্ত প্রশংসিত হয়েছে ইনস্টাগ্রামে। পোস্টটিতে তাহিরা বলেছেন নিজেকে ভালবাসার কথা। এবং এও বলেছেন যে এমন নয় যে বিকিনির ছবি পোস্ট করেই নিজের প্রতি ভালবাসা ব্যক্ত করতে হবে কিন্তু তাঁর নিজের কাছে এটা খুব গুরুত্বপূর্ণ। 

তাহিরার ছবি ও পোস্টটি দেখে নিতে পারেন নীচের এই এমবেড লিঙ্কে—