এমন কিছু একটা যে ঘটবে তা কে জানত! আজ দুপুরে ‘রেশম ঝাঁপি’ ধারাবাহিকের শ্যুটিংয়ে ঘটে গেল একটি ছোটখাট দুর্ঘটনা। কিন্তু নায়কের তৎপরতায় বেঁচে গেলেন নায়িকা। কালারস বাংলা-র ‘রেশম ঝাঁপি’ ধারাবাহিকের শ্যুটিং হয় সাধারণত টেকিনিসিয়ানস স্টুডিওতে। কিন্তু আজ একটি বিশেষ দৃশ্যের শ্যুটিং চলছিল পার্পল স্টুডিওতে আর সেখানে শ্যুটিং চলাকালীনই এই অকাঙ্খিত ঘটনাটি ঘটে। 

টেলিপাড়া সূত্রের খবর, নায়িকা সোহিনী গুহ রায় ও নায়ক অর্কজ্যোতি পাল চৌধুরীকে নিয়ে একটি পুজোর দৃশ্যের শ্যুটিং চলছিল যেখানে পঞ্চপ্রদীপ নিয়ে নায়িকার আরতি করার কথা। শোনা গিয়েছে, শ্যুটিং চলাকালীন আগুনের শিখায় হঠাৎই নায়িকার হাতটি পুড়ে যেতে থাকে। তখনই প্রকৃত নায়কের মতোই ছুটে আসেন ধারাবাহিকের নায়ক অর্কজ্যোতি। 

‘রেশম ঝাঁপি’ ধারাবাহিকের একটি দৃশ্য। ছবি: ফেসবুক থেকে

কোনওমতে নায়িকার হাত থেকে পঞ্চপ্রদীপটি নিয়ে নিতে সমর্থ হন তিনি। তার পরেই অবশ্য প্রোডাকশন টিমের পক্ষ থেকে প্রদীপটি নিবিয়ে দেওয়া হয়। কিন্তু ততক্ষণে দু’জনেরই হাত বেশ খানিকটা পুড়ে গিয়েছে। সূত্রের খবর, এই কারণে আজ দুপুরে বেশ খানিকক্ষণ শ্যুটিং বন্ধ থাকে। নায়ক-নায়িকা দু’জনকেই ফার্স্ট এইড এবং প্রয়োজনীয় ওষুধপত্র দেওয়া হয়। 

নায়ক অর্কজ্যোতি ও নায়িকা সোহিনী। ছবি: ফেসবুক থেকে

বিকেলের দিকে দু’জনেই খানিকটা সুস্থ হলে আবার শ্যুটিং শুরু হয় বলে জানা গিয়েছে। তবে এই বিষয়ে ‘রেশম ঝাঁপি’ ইউনিটের কেউই কিছু বলতে রাজি হননি।