১৯৯৯ সালে মুক্তি পেয়েছিল তাঁর ভজনের অ্যালবাম। ‘রঙ্গ দে চুনারিয়া’, ‘ম্যায় নেহি মাখন খায়ো’, ‘অ্যায়সি লাগি লগন’-এর মতো ভজনগুলি তখন রীতিমতো টেক্কা দিয়েছিল জনপ্রিয় হিন্দি গানের সঙ্গে। 

কেটে গিয়েছে প্রায় ২০ বছর। কিন্তু এখনও অনুপ জালোটা নামটা শুনলেই যেন বেজে ওঠে সেই ভজনগুলো। যে কারণে পদ্মশ্রী প্রাপ্ত এই গায়ক ‘ভজন সম্রাট’ হিসেবেই বেশি পরিচিত। 

এবারের ‘বিগ বস সিজন ১২’-তে প্রতিযোগী হিসেবে রয়েছেন অনুপ জালোটাকে। ৬৫ বছরের এই শিল্পীকে সিজনের প্রথম দিনই দেখা গিয়েছে বিগ বস হাউজে। এবং শিল্পীর সঙ্গে ছিলেন তাঁর বান্ধবী, জসলিন মাথারু।

গত তিন বছর ধরে সম্পর্কে রয়েছেন অনুপ জালোটা ও জসলিন। কিন্তু, এই প্রথম তাঁরা মুখ খুললেন নিজেদের সম্পর্ক নিয়ে। এবং তাতে যারপরনাই অবাক হয়েছে মিডিয়া থেকে ‘বিগ বস’-এর দর্শক, সকলেই। সম্ভবত সব থেকে আশ্চর্য হয়েছেন শোয়ের হোস্ট সলমন খান। কারণ ভজন সম্রাটের সঙ্গে তাঁর বান্ধবীর বয়সের ফারাকটা একটু যেন বেশি। জসলিন মাথারুর বয়স ২৮ বছর।

বর্তমানে অনুপ জালোটা ও জসলিন মাথারু একসঙ্গে মুম্বইয়ে থাকেন। শুধু বান্ধবীই নন, তিনি ভজন সম্রাটের ছাত্রীও বটে, এমনটাই জানা গিয়েছে সর্বভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদন থেকে।

প্রসঙ্গত, বিগ বসের এবারের থিম হল ‘বিচিত্র জোড়ি’, অর্থাৎ, যে  যুগলই আসবে এই শো-য়ে, তাঁদের মধ্যে কিছু না কিছু অদ্ভুত ব্যাপার থাকতে হবে। 

এখন অপেক্ষা! দেখার অনুপ-জাসলিনের এই অদ্ভুত জুটি কত দিন টিকে থাকতে পারেন বিগ বসের ঘরে।