চোট সারিয়ে ফিরছেন ভারতের তারকা পেসার। চোটের লাল চোখ সরে গেলেও এখনই বিরাট কোহলির দলে জায়গা হচ্ছে না ভুবনেশ্বর কুমারের। ফলে ইংল্যান্ডের মাটিতে বাকি দু’টি টেস্টে ভুবির সাহায্য পাবেন না কোহলি অ্যান্ড কোং।

এই বিষয়ে অন্যান্য খবর

প্রথম তিনটি টেস্ট হয়ে গিয়েছে। ভারতীয় দল সিরিজে পিছিয়ে রয়েছে ২-১। চতুর্থ টেস্টে ভারতকেই অনেকে এগিয়ে রাখছেন। কারণ তৃতীয় টেস্টে রীতিমতো প্রাধান্য রেখে ভারত হারিয়েছে ইংল্যান্ড শিবিরকে।

দু’টি টেস্টে পিছিয়ে থেকে ভারত যদি শেষমেশ সিরিজ জিতে নিতে পারে, তাহলে কোহলির দল স্যার ডনের অস্ট্রেলিয়ার রেকর্ড ছোঁবে। কী হবে সিরিজের ফলাফল তার উত্তর দেবে সময়। তবে তারকা পেসার সুস্থ হয়ে উঠলেও বিলেতের মাটিতে তাঁকে খেলতে দেখা যাবে না। তার পরিবর্তে বেঙ্গালুরুতে চার দলের ওয়ানডে টুর্নামেন্টে খেলবেন ভুবি। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের তরফ থেকে বিবৃতি দিয়ে জানানো হয়েছে ভুবি ফিট। ফিট পেসারকে এবার ভারতীয় 'এ' দলের হয়ে খেলতে দেখা যাবে। 

উল্লেখ্য, দক্ষিণ আফ্রিকা 'এ' দলের বিরুদ্ধে সোমবারই হার মেনেছে শ্রেয়স আইয়ারের দল। উল্লেখ্য, জুলাইয়ের মাঝামাঝি ভারতের হয়ে শেষ বার খেলেছেন ভুবনেশ্বর। তার পর চোটের জন্য তাঁকে ছিটকে যেতে হয়।