ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে ছাই হয়ে গিল চার্চের যাবতীয় কিছু। কিন্তু আশ্চর্য বিষয়, চার্চে রক্ষিত বাইবেলগুলি থেকে গেল একেবারেই অক্ষত। এই ঘটনায় স্তম্ভিত হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়া।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের ওয়েস্ট ভার্জিনিয়ার ফ্রিডম মিনিস্ট্রি’জ চার্চে আগুন লাগে। এই আগুনে চার্চের প্রায় সব কিছু পুড়ে ছাই হয়ে গেলেও আশ্চর্যজনক ভাবে রক্ষা পায় চার্চের সবক’টি বাইবেল। 

আগুন নেভাতে এসে কোল সিটি ফায়ার ডিপার্টমেন্টের কর্মীরা এই ঘটনা দেখে হতবাক হয়ে যান। তাঁরা তাঁদের ফেসবুক পেজে এই ঘটনা ছবি-সহ শেয়র করেন। সেই সঙ্গে এটাও জানান যে, এই ঘটনায় কোনও দমকল কর্মী আহত হননি। 

কোল সিটি ফায়ার ডিপার্টমেন্টের কর্মীরা তাঁদের ফেসবুক পোস্টে জানান, বাইবেল ছাড়াও কোনও ক্রস এই অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত হয়নি। ফেসবুকে পোস্ট করা ছবিগুলির মধ্যে একটিতে একটি ক্রসকে দণ্ডায়মান অবস্থায় দেখা যাচ্ছে। আগুনের আঁচে কালো হয়ে গেলেও ক্রসটি অক্ষত রয়েছে।

কোল সিটি ফায়ার ডিপার্টমেন্টের ফেসবুক পোস্ট

দমকল কর্মীদের ফেসবুক পোস্ট মুহূর্তে ভাইরাল হয়ে যায়। অনেকেই তাঁদের ব্যক্তিগত অভিজ্ঞতা শেয়ার করেছেন এই পোস্টের কমেন্ট বক্সে। তবে প্রত্যেকের কাছেই এই ঘটনা অলৌকিক। এর কোনও যুক্তিগ্রাহ্য ব্যাখ্যায় আগ্রহী নন কেউই।