আনুষ্ঠানিক বিয়েটা হয়নি তাই কিম কারদাশিয়ানের ‘ভায়ের বউ’ ঠিক বলা যায় না ‘ব্ল্যাক চায়না’কে। কিন্তু এই মুহূর্তে তিনি কিমের ভাই, রব কারদাশিয়ানের সন্তানের মা হতে চলেছেন। রব ও ব্ল্যাক চায়নার সম্পর্ক বহুদিনের এবং আসন্ন সন্তান নিয়ে কারদাশিয়ান পরিবারে বেশ উৎসাহও রয়েছে। হয়তো তাই ‘কারদাশিয়ান’ স্টাইল বজায় রেখে নিজের ‘বেবি বাম্প’ প্রদর্শনের জন্য ‘নগ্ন’ ফোটোশ্যুট করলেন এই মডেল। 

আগে ছিল কালো চুল, মাঝখানে রং বদলে লাল চুলেও দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু এবার কিম ও রব-এর বোন কাইলি জেনার-এর মতো নিজের চুলের রংটি প্রায় সাদা করে ফেলেছেন। কিছুদিন আগে থেকেই কিম-এর প্রেগনেন্সি স্টাইল স্টেটমেন্ট কপি করতেও শুরু করেছিলেন। বাকি ছিল কিম-এর মতো প্রায় নগ্ন ফোটোশ্যুট। সেটাও এবার সেরে ফেললেন ব্ল্যাক। নীচের ছবিটি সেই ফোটোশ্যুটেরই। 

কিমের ভাই রবের এটি প্রথম সন্তান। কিন্তু ব্ল্যাক এই নিয়ে দ্বিতীয়বার মা হবেন। তাঁর প্রথম সন্তান র‌্যাপার ‘তাইগা’-র সঙ্গে। এই তাইগা আবার বর্তমানে ‘কিম-রব’-এর বোন কাইলি জেনারের বয়ফ্রেন্ড। সত্যি! একেই বলে লিভ লাইফ ‘কারদাশিয়ান’ স্টাইল। আর এই ফ্যামিলি ট্রি মনে রাখতে গেলে বিশেষ পারদর্শিতা প্রয়োজন।  

আরও পড়ুন

কিম কারদাশিয়ানের উঁচু নিতম্বের রহস্য ফাঁস