জনের ছবিতে রাজকুমার, নায়িকা তমন্না
জন আব্রাহামের ছবিতে যোগ দিলেন রাজকুমার রাও। ছবির নায়িকা তমন্না ভাটিয়া।
অমর কৌশিক পরিচালিত ছবি ‘চোর নিকল কে ভাগা’তে পুলিশের চরিত্রে অভিনয় করার কথা জনের। তমন্না রয়েছেন বিমানসেবিকার চরিত্রে। আর তাঁরই ‘লাভ-ইন্টারেস্ট’ রাজকুমার। ‘‘দুবাইয়ের একটা কোম্পানিতে কাজ করে আমার চরিত্রটা। যে হরবখতই মুম্বইয়ে যাতায়াত করে। এরকম চরিত্র আগে কখনও করিনি,’’ বলেছেন রাজকুমার। ছবির অন্যতম প্রযোজক জন। মাঝেমধ্যেই রাজকুমার এবং টিমের অন্যদের সঙ্গে মিটিংয়ে বসছেন। জন আর রাজকুমারের সিনেমার প্রতি দৃষ্টিভঙ্গি নাকি খুব মেলে! জুলাইয়ে শ্যুটিং শুরু। তার আগে জনের মতো পেশিবহুল শরীর বানাতে হবে রাজকুমারকে!

অভিনয়ে ফিরছেন আলিয়ার মা
সোনি রাজদান আবার টেলিভিশনে। দশ বছরেরও বেশি সময় পর ক্যামেরার সামনে আসছেন আলিয়া ভট্টের মা।
‘অ্যায়সা দেশ হ্যায় মেরা’ ধারাবাহিকে শেষবার দেখা গিয়েছিল সোনিকে। মাঝে টেলিভিশন থেকে বিরতি নিয়েছিলেন ব্যস্ত শিডিউলের কারণে। পরিচালনাতেও হাত পাকানোর ইচ্ছে ছিল তাঁর। কিন্তু শেষমেশ ফের টিভি’তেই আসছেন। ‘উতরে না রঙ্গ মাহি’ নামের এক ধারাবাহিকে তাঁকে দেখা যাবে এক রাজমাতার ভূমিকায়। নাম রাজেশ্বরী সিংহ রানাউত। চরিত্রটা নাকি এতই মনে ধরেছিল সোনির, যে আর না করতে পারেননি। মেয়ে আলিয়ার সঙ্গেও কোনও একদিন স্ক্রিন শেয়ার করবেন, ইচ্ছে সোনির।

নেটফ্লিক্স, অ্যামাজনকে টেক্কা দিতে তৈরি বালাজি’র ডিজিটাল টিম
প্রতিপক্ষকে একচুল জমিও ছাড়তে নারাজ একতা কপূর! টেলিভিশনের পর এবার বালাজি’র ডিজিটাল এনটারমেন্ট অ্যাপ টেক্কা দিতে প্রস্তুত নেটফ্লিক্স আর অ্যামাজন প্রাইমকে।
দেশের তিরিশ কোটি স্মার্টফোন ব্যবহারকারীর অন্দরমহলে ঢুকে পড়তে প্রস্তুত ‘এটিএলবালাজি’। নেটফ্লিক্স বা অ্যামাজন প্রাইমের শো’গুলোর বেশিরভাগই যেখানে মূলত শহুরে দর্শকের কথা মাথায় রেখে তৈরি হয়, সেখানে মফস্‌সল এবং গ্রামের বিপুল সংখ্যক দর্শকের কথা মাথায় রেখেছে বালাজি। তাদের টার্গেট অডিয়েন্স মূলত শহর এবং শহরের বাইরের হিন্দিভাষী মানুষ। পাঁচটা হিন্দি এবং একটা তামিল শো দিয়ে শুরু হচ্ছে ‘এটিএলবালাজি’। নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইমে যখন ভারতীয় কনটেন্টের অভাব, সেই ফাঁক দিয়েই ঢুকে পড়ে বাজার দখল করতে চাইছেন একতা ও তাঁর টিম। সাবস্ক্রিপশনের খরচও উল্লেখযোগ্যভাবে কম রেখেছেন তাঁরা। যেখানে নেটফ্লিক্স বা অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশনের খরচ প্রতি মাসে ৫০০ টাকার কাছে, সেখানে ‘এটিএলবালাজি’ একবছর ধরে দেখা যাবে মাত্র ৩০০ টাকায়!

হাসপাতালে ভর্তি বিনোদ খন্না
ডিহাইড্রেশনের ফলে অসুস্থ হয়ে পড়েছেন বিনোদ খন্না। হাসপাতালে ভর্তি করানো হয়েছে প্রবীণ অভিনেতাকে।
তবে শারীরিক অবস্থা এখন স্থিতিশীল বলে জানা গিয়েছে। ছেলে রাহুল খন্না জানিয়েছেন, খুব শিগগিরই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে। সামনেই আসছে তাঁর ছবি ‘এক থি রানি অ্যাসি ভি’। সম্প্রতি ছবির ট্রেলার লঞ্চেও উপস্থিত থাকতে পারেননি অভিনেতা। যে অনুষ্ঠানে এসেছিলেন অমিতাভ বচ্চন। ছবিতে গ্বালিয়রের রাজার চরিত্রে অভিনয় করেছেন বিনোদ। গুরুদাসপুরের সাংসদ বিনোদকে ইদানীং রুপোলি পরদায় বিশেষ দেখা যায় না। আশা করা যায়, অসুস্থতা কাটিয়ে শিগগিরই কাজে ফিরবেন তিনি।