এর আগে ঘরের ফ্রিজ বা নিজের গাড়ি নিয়ে অনেকেই বিদেশমন্ত্রীকে টুইট করেছেন। কারণ, বিদেশে আটকে পড়া ভারতীয় বা ভিসা সমস্যায় জর্জরিত বিদেশিরা টুইট করলেই সব সমস্যার সমাধান করে দেন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ। তাই ব্যক্তিগত সমস্যা নিয়েও অনেকে মন্ত্রীকে টুইট করে থাকেন। 

এবারের ‘সমস্যা’ আরও জটিল। পুণের এক তথ্য-প্রযুক্তি কর্মী বিশাল সূর্যবংশী সরাসরি সিনেমা হল থেকেই বিদেশমন্ত্রীকে টুইট করেছেন। পুণের হিনজেওয়াডির জিওন সিনেমা থেকে বিশাল সুষমাকে টুইট করেন গত শনিবার।

কাতর আবেদন করেন, তাঁকে যেন সিনেমা হল থেকে উদ্ধার করা হয়। কারণ জানলে আপনি হাসি চেপে রাখতে পারবেন না। 

সুষমার উদ্দেশে বিশাল লিখেছেন, ‘‘ম্যাডাম, আমি ‘জব হ্যারি মেট সেজাল’ দেখছি। দয়া করে আমাকে যত তাড়াতাড়ি সম্ভব উদ্ধার করুন।’’ তার পরে কান্নার স্মাইলি দিয়েছেন বিশাল।

বিশাল সূর্যবংশীর টুইট।

এই বিষয়ে অন্যান্য খবর

তিনি শাহরুখ-অনুষ্কার নতুন ছবি দেখতে গিয়ে এতই হতাশ হয়ে গিয়েছিলেন, যে হতাশা কাটাতে তিনি সরাসরি মজা করেই সুষমাকে টুইট করেন। তাঁর এই টুইটের কোনও জবাব সুষমা দেননি। তবে বিশালের সেই টুইটই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। 

বিশালের নিজের কথাতেই, ‘‘আমি মজা করে টুইট করেছিলাম। কিন্তু ভাবতে পারিনি যে আমার টুইট এরকম ভাইরাল হয়ে যাবে।’’

অনেকেই শাহরুখ-অনুষ্কা অভিনীত ‘জব হ্যারি মেট সেজাল’ দেখে ছবিটিকে মোটেই পছন্দ করেননি। কিন্তু বিশাল সূর্যবংশীর মতো কেউ তার জন্য সুষমা স্বরাজকে টুইট করার কথাও ভাবেননি।