ব্র্যাড পিট এবং অ্যাঞ্জেলিনা জোলি— একসঙ্গে ব্র্যাঞ্জেলিনা। এই নামেই প্রায় একযুগেরও বেশি সময় তাঁরা পরিচিত। হলিউডের এই পাওয়ার কাপল ১০ বছর লিভ ইন করার পরে বিয়ে করেন দু’বছর আগে। কিন্তু তার পর কী যে হল! গত এক বছর ধরেই নানা সাক্ষাৎকারে ধরা পড়েছে বিবাহিত জীবন নিয়ে অ্যাঞ্জেলিনার অতৃপ্তি। তখন থেকেই বিবাহবিচ্ছেদের জল্পনা তৈরি হয়েছিল। কিন্তু ঠিক কী কারণে ঘর ভাঙল? 

অনেকে বলছেন ব্র্যাড-এর সঙ্গে অন্য মহিলার সম্পর্কের জন্যেই নাকি তাঁকে ছেড়ে গিয়েছেন জোলি। আবার শোনা যাচ্ছে, সন্তানদের ব্যাপারে খুবই নাকি উদাসীন হয়ে গিয়েছেন ব্র্যাড এবং সেই কারণেই বিয়ে ভেঙে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অ্যাঞ্জেলিনা। কিছুদিন আগেই সব সন্তানদের নিয়ে ব্র্যাডের বাড়ি ছেড়ে চলে গিয়েছেন তিনি। ভাড়াবাড়িতেই নাকি থাকছেন এখন। এর মধ্যেই হঠাৎ ইন্টারনেটে ভাইরাল হয়ে গিয়েছে একটি ভিডিও যেখানে দেখা যাচ্ছে যে ব্র্যাড স্ত্রীর দুঃখে গাইছেন বলিউডের গান। নীচে রইল সেই ভিডিও লিংক— 

এই মজাদার ভিডিওটি ফেসবুকে পোস্ট করেছে একটি সংস্থা। তার পরে অসংখ্য শেয়ার হয়েছে এই ভিডিও। রণবীর কপূর-ঐশ্বর্য রাইয়ের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির টাইটেল সংটি যেভাবে লিপ সিংক করা হয়েছে তা সত্যিই প্রশংসনীয়।

আরও পড়ুন

পাঁচটি হাড় হিম করা হিন্দি শর্ট ফিল্ম! দেখুন ভিডিও

প্রভু দেবার ভক্ত? বাবার নাচ দেখলে কী বলবেন? দেখুন ভিডিও

প্রকাশিত হল ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির ট্রেলার, দেখুন ভিডিও

কাজের ফাঁকে এক চিলতে এনটারটেনমেন্ট তো বটেই, তার সঙ্গে বেশ উপকার হল কর্ণ জোহরের। এই সুযোগে ছবির আর এক দফা প্রোমোশনও হয়ে গেল। সামনেই দিওয়ালিতে মুক্তি পেতে চলেছে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। তার আগে ব্র্যাড পিট-এর মুখে তাঁর ছবির গান! ভাবা যায়?