সেই কবে থেকেই ব্র্যাড পিটের উপর ‘ক্রাশ’ ছিল ব্রিটনি স্পিয়ার্সের। ব্রিটনিকে জিগ্যেস করা হয়েছিল, তাঁর সেলিব্রিটি ক্রাশ কে? ঝটপট গায়িকা বলে দেন, ‘‘ব্র্যাড পিট, কারণ তিনি ব্র্যাড পিট তাই!’’ কোনও এক সময় নাকি ব্র্যাডের সঙ্গে দেখা করার সুযোগও হয়েছিল ব্রিটনির। তখন প্রায় পাগল-পাগল দশা! ‘‘স্টার-স্ট্রাক হয়ে পড়েছিলাম ব্র্যাড পিটকে দেখে। তখন আমার ১০ বছর বয়স হবে হয়তো। ওই লম্বা চুল দেখে আমি তো প্রায় মরেই যাচ্ছিলাম! হাই হিল পরে সেদিন ছুটে গিয়েছিলাম ওঁকে দেখতে। একটা ফোটোগ্রাফ আর অটোগ্রাফ জুটিয়েও ফেলেছিলাম,’’ বলেছেন ব্রিটনি।

কেঁদে ফেললেন রিহানা
কনসার্টের মাঝেই কেঁদে ফেললেন রিহানা। যার ফলে কনসার্টই আর হল না। ডাবলিনে ‘অ্যান্টি ওয়ার্ল্ড ট্যুর’এর কনসার্ট চলাকালীন ঘটনাটা ঘটেছে। কোন গানে কাঁদলেন জানেন? এমিনেম’এর সঙ্গে গাওয়া রিহানার বিখ্যাত ‘লাভ দ্য ওয়ে ইউ লাই’ গানটাতে। কনসার্টের ইনস্টাগ্রাম ভিডিও দেখাচ্ছে, গানটা কয়েক লাইন গাওয়ার পরেই চোখে জল রিহানার। মঞ্চে প্রিয় গায়িকা যখন কেঁদে ভাসাচ্ছেন, অগণিত ভক্তও মঞ্চের ওপারে রিহানার গাওয়া গানটার বাকি লাইনগুলো চিত্‌কার করে গাইছেন। রিহানাও হাত নাড়াচ্ছেন তাঁদের সঙ্গে। কান্নাকাটির পর রিহানা ট্র্যাকের সঙ্গে গানটা চালিয়ে যেতে চেয়েছিলেন। কিন্তু পারেননি। 

পরের উডি’তে কেট
উডি অ্যালেনের পরের ছবিতে কেট উইন্সলেট। বেশ কয়েকদিন ধরেই কথা চলছিল। কিন্তু পাকা কথা দেননি কেট। এতদিনে সেটা দিলেন। চিত্রনাট্য, পরিচালনা এবং প্রযোজনা, সবটাই উডির। অশীতিপর উডি এখনই ছবি নিয়ে কোনও কথা বলতে চাইছেন না। প্রায় দু’দশকব্যাপী কেরিয়ারে এটাই উডির সঙ্গে প্রথম কাজ হতে চলেছে কেটের। সম্প্রতি কেট শেষ করেছেন ‘কোল্যাটারাল বিউটি’র কাজ। যে ছবিতে তাঁর বিপরীতে উইল স্মিথ। এখন কেট ব্যস্ত ‘দ্য মাউন্টেন বিটুইন আস’ ছবি নিয়ে। যেখানে রয়েছেন ইদ্রিস এলবা।