দু’বছর আগে ৬ ফেব্রুয়ারি ধোনি পিতা হয়েছিলেন। তৎকালীন জাতীয় দলের অধিনায়ক ধোনি তখন বিশ্বকাপ খেলতে ব্যস্ত ছিলেন। প্রথম বার পিতৃত্বের স্বাদ পেয়েও দেশে ফিরে আসতে পারেননি। সাংবাদিকদের প্রশ্নের উত্তরেও নিজের ট্রেডমার্ক স্টাইলে জানিয়ে দিয়েছিলেন, ‘মা ও মেয়ে দুজনেই সুস্থ রয়েছে। আমি জাতীয় দলের হয়ে ব্যস্ত থাকায় দেশে যেতে পারলাম না। বাকি সব ঘটনা আমার জন্য অপেক্ষা করতে পারে। আসলে বিশ্বকাপ ভীষণ গুরুত্বপূর্ণ এক টুর্নামেন্ট।’

আরও পড়ুন

ধোনির স্ত্রী সাক্ষীর এমন আসক্তিও ছিল! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি

ক্রিকেট ছেড়ে ধোনি রাজনীতিতে? ভাইরাল ছবিতে বাড়ল জল্পনা

সেই সময়ে অনেকেই ধোনির প্রশংসা করেছিলেন জাতীয় দলের প্রতি তাঁর ডেডিকেশনের জন্য। অনেকেই আবার নিষ্পৃহ ধোনির সমালোচনা করতেও ছাড়েননি। তবে ‘বাকি সব ঘটনা আমার জন্য অপেক্ষা করতে পারে’ বাক্যের অর্থ বোঝা গেল এ বার।

নিজে যখন পরিবারের জন্য সময় দিতে পারবেন, সেই কথাই দু’বছর আগে বোঝাতে চেয়েছিলেন তিনি। মঙ্গলবারই ধোনি মেয়ে জিভার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এক ভিডিও শেয়ার করেছিলেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে ধোনি ও তাঁর মেয়ে জিভা— দু’জনেই খোলা মাঠে হামাগুড়ি দিচ্ছেন। মেয়ের সঙ্গে ধোনির সেই ভিডিওতেই আপাতত উত্তাল নেট দুনিয়া।

মেয়ের দ্বিতীয় জন্মদিন পালন করতে ধোনি আপাতত সস্ত্রীক রয়েছেন দেরাদুনে। মুসৌরিতে আত্মীয় বাড়িতে রয়েছেন ধোনিরা। ৬ তারিখেই সাক্ষী ধোনি নিজের পরিবারের সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে একাধিক ছবি পোস্ট করেছিলেন।

বিরাট কোহলি যখন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বৈরথের জন্য প্রস্তুতি নিচ্ছেন, তখন স্ত্রী, মেয়ের সান্নিধ্যে শৈলশহরে ভালই সময় কাটাচ্ছেন ক্যাপ্টেন কুল।

ভিডিওটি দেখে নিন...