লর্ডসে টেস্ট বাঁচাতে লড়ছেন বিরাট কোহলিরা। একে তো আগের টেস্টে হার। এবার লর্ডসেও হারলে তীব্র সমালোচনার তির ছুটে আসবে টিম ইন্ডিয়ার দিকে। এমন মরণ-বাঁচন পরিস্থিতিতে অন্য মেজাজে মহেন্দ্র সিংহ ধোনি। জাতীয় দল থেকে বহু দূরে নিজের মতো করে সময় কাটাচ্ছেন তিনি।

রাঁচির জলপ্রপাতে ধোনিকে দেখা গেল খালি গায়ে স্নান করতে। নিজেই ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সেই ভিডিও পোস্ট করলেন মাহি। যে ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

এই বিষয়ে অন্যান্য খবর

টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়েছেন বহুদিন। খেলেন কেবলমাত্র সীমিত ওভারের ক্রিকেটে। ইংল্যান্ডেও খেলেছেন। তার পরে দেশে ফিরে ধোনিকে দেখা গিয়েছিল প্রফুল্ল পটেলের মেয়ে পূর্ণার বিয়েতে। সেখানে সাক্ষী ধোনির নাচ আর ধোনির বাথরুম ভিডিও ভাইরাল হয়েছিল।

এর পরে ফের সোশ্যাল মিডিয়ায় আলোচনায় স্বয়ং ধোনি। এবার ঊর্ধ্বাঙ্গ অনাবৃত করে স্নান করার জন্য। সেই ভিডিওয় দেখা যাচ্ছে, জলপ্রপাত থেকে তীব্র বেগে জল নেমে আসছে নীচে। ধোনি পিছনের দিকে মুখ করে সেই জলে নিজেকে ভিজিয়ে নিচ্ছেন। ভিডিওয় তীব্র বেগে জল পড়ার শব্দ।

এই সেই ভাইরাল ভিডিও...

ইতিমধ্যেই সেই ভিডিও ঝড় তুলে দিয়েছে নেট দুনিয়ায়। মাত্র ৮ ঘণ্টার মধ্যে সেই ভিডিও দেখে ফেলেছেন ২০ লক্ষের কাছাকাছি ধোনি-ভক্ত। মাহি-ম্যানিয়া বোধহয় একেই বলে।