প্লে অফে জায়গা করে নিতে পারেনি গুজরাত লায়ন্স। তবে দীনেশ কার্তিকের সময়টা খারাপ যাচ্ছে না। চলতি আইপিএল-এ নিজের দলের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক তিনিই। প্রায় ১৪০ স্ট্রাইক রেটে তিনি করেছেন ৩৬১ রান। চ্যাম্পিয়ন্স ট্রফির স্কোয়াডে প্রথমে জায়গা না করে নিতে পারলেও মণীশ পাণ্ড্যর পরিবর্ত হিসেবে তাঁর ভাগ্যে শিকে ছিঁড়েছে পরে। ফুরফুরে মেজাজে তাই দীনেশ কার্তিক আপাতত তারকা স্কোয়াশ প্লেয়ার স্ত্রী দীপিকা পাল্লিকলের সঙ্গে সময় কাটাচ্ছেন।

এর মধ্যেই দীপিকা পাল্লিকল ফাঁস করে দিলেন, রাতে দীনেশ কার্তিক কার সঙ্গে বিছানায় ঘুমোন। দীনেশ কার্তিকের শয্যাসঙ্গী অবশ্য দু’পেয়ে নয়, চার পেয়ে। দীনেশ কার্তিক রাতে ঘুমোন তাঁর পোষ্য সারমেয় কোকো চ্যানেলের সঙ্গে। জাতীয় দলের চ্যাম্পিয়ন স্কোয়াশ তারকা নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোষা কুকুরের সঙ্গে দীনেশ কার্তিকের ঘুমন্ত ছবি পোস্ট করে লিখেছেন, ‘কার্তিকের বাড়িতে এ ভাবেই গরমের ছুটিটা কাটাতে হচ্ছে। আমাকেই বিছানা থেকে তাড়িয়ে দেওয়া হয়েছে।’ এর পর হ্যাশট্যাগ দিয়ে দীপিকা লিখেছেন, ‘কোকোচ্যানেল কার্তিক’।

পোষ্যের সঙ্গে নিদ্রামগ্ন দীনেশ কার্তিক। — ইনস্টাগ্রাম

ব্যাট হাতে সম্প্রতি কার্তিক দুরন্ত ছন্দে রয়েছেন। কিছু দিন আগে শেষ হওয়া রঞ্জি ট্রফিতে ৭০৪ রান করেছেন। গড় ছিল ৫৪.১৫। একটা শতরানের পাশাপাশি চারটে অর্ধশতরানও করেছেন তিনি। বিজয় হাজারেতেও তামিলনাড়ুকে চ্যাম্পিয়ন করার পিছনে যথেষ্ট অবদান ছিল কার্তিকের। দেওধর ও বিজয় হাজারে ট্রফিতে ৮৫.৪০ গড়ে ৮৫৪ রান করেছিলেন তিনি।

পোষ্য কোকো চ্যানেলের সঙ্গে সস্ত্রীক দিনেশ কার্তিক। — ইনস্টাগ্রাম