এগিয়ে আসছে ভালবাসার দিন। ভ্যালেন্টাইন্স ডে। বিশ্বের বিভিন্ন প্রান্তের যুবক-যুবতীরা উত্তেজিত। কে বলেছে ক্রিকেটাররা উত্তেজিত নন? কে বলল ক্রিকেটাররা এই দিনটার অপেক্ষায় নেই?  তাঁরাও তো রক্তমাংসের মানুষ। তাঁরাও এই দিনটার অপেক্ষায় অধীর আগ্রহে বসে থাকেন।

ভারতের প্রাক্তন ক্রিকেটার দীনেশ কার্তিক ভ্যালেন্টাইন্স ডে-র অনেক আগেই নিজের ভালবাসা কবুল করে বসে রয়েছেন। তাঁর স্ত্রী দীপিকা পাল্লিকলকে দিলেন দামী এক উপহার। সেই উপহার পেয়ে তো অবাক দীপিকা। এমন কাজও করতে পারলেন তাঁর ক্রিকেটার স্বামী!

এই সেই উপহার। 

ইদানীং ভারতীয় দলে জায়গা না পেলেও দীনেশ কার্তিকের বেশ নামডাক রয়েছে। তেমনই দীপিকা পাল্লিকলও পরিচিত মুখ ভারতের ক্রীড়াজগতে। স্কোয়াশ চ্যাম্পিয়ন দীপিকা। ভালবাসার দিনের আগে সর্বসমক্ষে এমন ছবি কেন পোস্ট করতে গেলেন দীনেশ কার্তিক। স্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠ ছবি তো একান্ত ব্যক্তিগত। সেই ছবি কেন পোস্ট করতে গেলেন কর্তিক? প্রশ্ন তুলতে শুরু করে দিয়েছেন নিন্দুকেরা।

কার্তিকের পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, কার্তিক তাঁর দ্বিতীয় স্ত্রী দীপিকাকে চুম্বন করছেন। সোশ্যাল সাইটে একান্ত ব্যক্তিগত ছবি পোস্ট করে ইতিমধ্যেই বিড়়ম্বনায় পড়েছেন সেলেবরা। কার্তিক এবং দীপিকা যে তা জানেন না, তা হতে পারে না। সবকিছু জানার পরেও কার্তিক কেন এই কাজ করতে গেলেন, তা তিনিই ভাল বলতে পারবেন। আবেগ নিয়ন্ত্রণ করতে না পেরে স্ত্রীকে ভালবাসার ছবিটা পোস্ট করে কার্তিক বোধহয় নিজের বিপদ ডেকে আনলেন।