মুক্তি পেয়েছে অরিজিৎ মুখোপাধ্যায়ের স্বল্প দৈর্ঘ্যের ছবির‘ইয়ে আশিকি’-এর ট্রেলার। ছবির মুখ্য নারী চরিত্রে রয়েছেন তৃষা। তৃষা জীবনে খুব একা। প্রথম থেকেই তিনি মানসিক দ্বন্দ্বের মধ্যে ছিলেন সোশ্যাল মিডিয়ার সঙ্গে নিজেকে  জড়াবেন কিনা সেই বিষয়ে। 
যদিও পরে সমস্ত দ্বন্দ্ব কাটিয়ে ফেসবুকে অ্যাকাউন্ট খোলেন তিনি। একাকিত্বের সঙ্গে একটু মোকাবিলা করে নিজেকে সামলান তিনি। পাশাপাশি স্বামী সৈকতের সঙ্গে ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে সুখী দাম্পত্য জীবন শুরু করেন। 

প্রযুক্তিবিদ্যার বিপুল প্রসার আজ মানবজাতির কাছে এক যুগান্তকারী ঘটনা। পৃথিবীর যে কোনও কোনায় বসেই এক জন আরেক জনের সঙ্গে হোয়াটসঅ্যাপ, ফেসবুক, মেসেঞ্জার, ই-মেলের মাধ্যমে অতি সহজেই যোগাযোগ করতে পারেন। 

আবার সোশ্যাল মিডিয়ার এই সুযোগকে কাজে লাগিয়ে কিছু সংখ্যক মানুষ তাঁদের বিকৃত রুচির পরিচয় দেন নানা ভাবে। বেশিরভাগ ক্ষেত্রেই সমাজের মেয়েদের সেই বিকৃত রুচির মানুষদের অসভ্যতার শিকার হতে হয়। গল্পের চরিত্র তৃষার ঘটনা কিছুটা সেই দিকেই ইঙ্গিত করে। ট্রেলার দেখে আন্দাজ করতেই পারবেন কতটা আকর্ষণীয় হয়েছে ছবি।

মুখ্য ভূমিকায় রয়েছেন প্রত্যুষা, সৈকত দাস, ওম মুখোপাধ্যায়, অনিন্দিতা দত্ত এবং পূর্বাশা মাইতি। ছবির গল্প ভেবেছেন তন্ময় দে, স্ক্রিন-প্লে লিখেছেন মৌসুমী মুখোপাধ্যায়। ক্যামেরা করেছেন বাপ্পা দাশগুপ্ত এবং সম্পাদনায় তমাল চক্রবর্তী।

উল্লেখ্য ছবির সংগীতের কাজটি যথেষ্ট নিপুণ। সংগীত পরিচালনার দায়িত্বে ছিলেন অমিত সুর এব‌ং শব্দ পরিকল্পনার কাজ করেছেন সৈনিক দে।