নগ্ন হওয়ার আগে শুধু একটু ভদকা প্রয়োজন এমিলিয়া ক্লার্কের। ‘গেম অফ থ্রোন্‌স’এর নগ্ন দৃশ্যে শ্যুটের আগে নিজেকে চাঙ্গা করে নিতে ভদকায় চুমুক দিতেন অভিনেত্রী। প্রথমটায় অবশ্য ‘নো ন্যুডিটি’ চুক্তিতে সই করেছিলেন এমিলিয়া। কিন্তু একটা নির্দিষ্ট দৃশ্যে অভিনয়ের সময় মত পাল্টে ফেলতে বাধ্য হন তিনি। ‘‘একজন মেয়ে হিসেবে আমার কাছে দৃশ্যটা খুব তাত্পর্যপূর্ণ ছিল। যেখানে শত্রুদের ধ্বংস করার পর মেয়েটি আগুনের মধ্যে দিয়ে হেঁটে যাচ্ছে। খুবই জোরাল দৃশ্য,’’ বলেছেন এমিলিয়া।

ছবি-যোগ
ফিরে আসছে লেক্স লুথার। ‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান: ডন অফ জাস্টিস’এর পর জেসি আইজেনবার্গ যোগ দিচ্ছেন ‘জাস্টিস লিগ’এর কাস্টে। সম্প্রতি এমসিএম লন্ডন কমিক কন’এ গিয়ে খবরটা খোলসা করেছেন জেসি। ‘জাস্টিস লিগ’এর কাজ শুরু হয়ে গিয়েছে। মাঝপথে জেসির যোগ দেওয়ার কথা। ‘‘জানি না আমার কতটা বলা উচিত! শুধু মনে হচ্ছে, ডিসি’র কোনও ড্রোন আমায় ফলো করে চলেছে সারাক্ষণ! বেফাঁস কিছু বলে ফেললেই বিপদ! তবে এটা সত্যি, যে ওই টিম’এর সকলকে আমি খুবই ভালবাসি। অসম্ভব প্রতিভা সকলের!’’ বক্তব্য জেসির। ‘জাস্টিস লিগ’এ বেন অ্যাফ্লেক, হেনরি ক্যাভিলদের সঙ্গে অভিনয় করবেন জেসি। জ্যাক স্নাইডার পরিচালিত এই ছবি মুক্তি পাবে দু’ভাগে। প্রথম পার্ট আসছে আগামী বছরের শেষদিকে।

পাশে আছি
একজন প্রাক্তনের সমর্থনে চিঠি লিখলেন। আরেকজন বাবার পক্ষ নিয়ে গলা ফাটালেন। জনি ডেপের প্রাক্তন প্রেমিকা ভেনেসা প্যারাডিস একটি চিঠিতে জানিয়েছেন, যে জনি ডেপের সঙ্গে তিনি ১৪ বছর কাটিয়েছেন তাঁর বিরুদ্ধে শারীরিক কিংবা মানসিক অত্যাচারের অভিযোগ উঠতেই পারে না। অ্যাম্বার হার্ড এই অভিযোগেই ডিভোর্সের মামলা দায়ের করেছেন জনির বিরুদ্ধে। অন্যদিকে, লিলি-রোজ ডেপ ইনস্টাগ্রামে বাবার সঙ্গে নিজের ছোটবেলার ছবি পোস্ট করে লিখেছেন, ‘আমার জানা সবচেয়ে মিষ্টি মানুষ হল আমার বাবা। যারা তাঁকে চেনে, তারা সকলেই এ কথা বলবে’।