এ মাসেই বাজারে এসেছে মোটো সি প্লাস। দাম ৬,৯৯৯ টাকা। কিন্তু ফ্লিপকার্টের সৌজন্যে সেই ফোনই আপনি পেয়ে যেতে পারেন ৪৯৯ টাকায়। হ্যাঁ, মাত্র ৪৯৯ টাকায়! সঙ্গে অবশ্য ১০০ টাকা পিক আপ চার্জ দিতে হবে। অর্থাৎ সব মিলিয়ে পকেট থেকে বের করতে হবে ৫৯৯ টাকা। তা হলেই আস্ত একটি নতুন মোটো সি প্লাস আপনার। এখানেই শেষ নয়। অ্যাক্সিস ব্যাঙ্ক বাজ ক্রেডিট কার্ডে ফোনটি কিনলে পাবেন আরও ৫ শতাংশ ছাড়! এ ছাড়া রিলায়েন্স জিও আপনাকে দেবে ৩০ জিবি ৪জি ডেটা, বিনামূল্যে। 

তবে এই অফারটি আসলে এক্সচেঞ্জ অফার। তাই অফারের সুবিধা নিতে  আপনাকে আপনার স্মার্টফোনটি এক্সচেঞ্জ করতে হবে। আর সেটির বিনিময়ে বাকি ৬,৫০০ টাকা ছাড় দেওয়া হবে। যদিও আপনি পুরো ৬,৫০০ টাকাই পাবেন কি না, সেটা নির্ভর করবে আপনার স্মার্টফোনটি কী অবস্থায় রয়েছে তার উপর। স্মার্টফোনটির উপর সর্বোচ্চ ৬,৫০০ টাকা ছাড় পাবেন। অন্যথায় ফোনের অবস্থা অনুযায়ী ছাড় দেওয়া হবে। স্টারি ব্ল্যাক, ফাইন গোল্ড এবং মেটালিক চেরি— এই তিন রঙের ফোনেই ফ্লিপকার্টের বিশেষ অফারটি পাওয়া যাবে। 

এই বিষয়ে অন্যান্য খবর

মোটো সি সিরিজের দ্বিতীয় ফোন মোটো সি প্লাস। সিরিজের প্রথম ফোন মোটো সি-এর দাম ৫,৯৯৯ টাকা। মোটো সি প্লাসের ব্যাটারি ৪,০০০ এমএএইচের। ব্যাটারির চার্জ থাকবে দু’দিন। রয়েছে এইচডি রেজোলিউশনের (১২৮০x৭২০ পিক্সেলস) ৫ ইঞ্চি ডিসপ্লে, ৬৪ বিট কোয়াড-কোর মিডিয়াটেক প্রসেসর। পাবেন এলইডি ফ্ল্যাশযুক্ত ২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা আর ৮ মেগাপিক্সেলের রিয়ার-ফেসিং ক্যামেরা। এই ফোনে রয়েছে ২ জিবি র‌্যাম এবং ১৬ জিবি স্টোরেজ। সঙ্গে মেমরি কার্ড স্লটে ১২৮ জিবি পর্যন্ত এক্সপ‌্যান্ডেবল মেমরি।  

আপাতত ফ্লিপকার্টের সাহায্যেই কেবলমাত্র এই ফোন কেনা যাবে।