নীল ছবির দুনিয়ায় তিনি বেশ পরিচিত। প্রথম সারির বহু প্রাপ্তবয়স্ক ছবিতে তিনি অভিনয় করেছেন। সেই তারকা ফারহা আব্রাহামই এবার নামবেন নতুন খেলায়। ডব্লিউডব্লিউই-র রিংয়ে নামবেন তিনি। নতুন চুক্তি সই করেছেন তিনি। শীঘ্রই নামবেন নতুন যুদ্ধে। তবে এতে রেসলিং দুনিয়া খুশি নয়।

এক দশক আগে এমটিভি-র শোয়ে মাত্র ১৬ বছরে অন্তঃস্বত্ত্বা অবস্থায় হাজির হয়েছিলেন তিনি। তখন থেকেই লাইম লাইটে আসা শুরু। এর পরে একটি শোয়ে নিয়মিত তাঁকে দেখা যেত। তবে অন্য একটি বিতর্কিত শোয়ে অংশ নেওয়ার পরেই ছাঁটাই হতে হয় পূর্বের শো থেকে।

এই বিষয়ে অন্যান্য খবর

এর পরেই ফারাহ-র শো ‘বিইং ফারাহ’ বেশ জনপ্রিয় হয়। ‘সেলিব্রিটি বিগ ব্রাদার’ এবং ‘ম্যারেজ বুট ক্যাম্প’ এবং বেশ কিছু পর্ন ছবি— ‘ফারাহ সুপারস্টার’, ‘ব্যাকডোর টিন মম’-এর মতো নীল ছবির মাধ্যমে খ্যাতির তুঙ্গে ওঠেন।

তবে এর পরেই তিনি ওয়ার্ল্ড ক্লাস প্রো রেসলিং লিগে খেলার প্রস্তাব পান। তিনি সেই প্রস্তাবে সাড়াও দেন। ওয়ার্ল্ড ক্লাস প্রো রেসলিং লিগের সিইও জেরি বসটিচ নিজের ফেসবুক পেজে লেখেন, ‘‘ফারাহ-কে আমাদের পরিবারে আনতে পেরে ভীষণ খুশি লাগছে। ও প্রতিযোগিতায় নতুনত্ব আমদানি করবে। আমরা জুটি বেঁধে যে দুর্ধর্ষ কাজ করতে চলেছি, তার জন্য এখন থেকেই অপেক্ষায় অধীর হয়ে রয়েছি।’’

যদিও স্ম্যাকডাউন লাইভের বর্তমান জেনারেল ম্যানেজার ব্রিট পেইজ এই বিষয়ে কোনও মন্তব্য করতে রাজি হননি।