ফ্রিডম ২৫১! মনে আছে ফোনটির কথা? ২০১৬ সালে ২৫১ টাকায় দারুণ সমস্ত ফিচার দেবে বলে আলোড়ন ফেলে দিয়েছিল এই ফোনটি। ফোন কেনার জন্য প্রায় কয়েক কোটি আবেদন জমা পড়েছিল ফ্রিডম ২৫১-এর নির্মাতা সংস্থা রিংগিং বেলস-এর ওয়েবসাইটে। এবার সেই নির্মাতা সংস্থার প্রধানকেই গ্রেফতার করল পুলিশ।

এই বিষয়ে অন্যান্য খবর

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, দিল্লিতে একটি ধর্ষণের ঘটনা টাকা দিয়ে ধামাচাপা দেওয়ার চেষ্টা করার জন্য রিংগিং বেলস এর প্রধান মোহিত গোয়েলকে গ্রেফতার করেছে পুলিশ।

রিংগিং বেলস-এর কর্ণধার মোহিত গোয়েল এবং সিইও ধারনা গোয়েল। ফাইল চিত্র

গতমাসেই দিল্লিতে এক অনুষ্ঠানে পানীয়তে মাদক মিশিয়ে এক ইভেন্ট ম্যানেজার কে ধর্ষণের অভিযোগ ওঠে। সেই ঘটনার তদন্তে নেমে পাঁচ ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। অভিযোগ, এই ধর্ষণের ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছিল মোহিত গোয়েল।

তবে এবারই প্রথম নয়। আয়াম এন্টারপ্রাইজ নামে এক সংস্থা এর আগে ১৬ লক্ষ টাকা জালিয়াতি অভিযোগ আনে মোহিতের বিরুদ্ধে। সেবার তিন মাসের জন্য জেলে যেতে হয় তাকে।

প্রসঙ্গত, ২০১৬ সালে ফ্রিডম ২৫১ সামনে আসার পরেই প্রবল হইচই পড়ে যায়। অগ্রিম বুকিং করেন প্রায় ৩০ হাজার গ্রাহক। পাশাপাশি আরও ৬ কোটি রেজিস্টেশন হয় সংস্থার ওয়েবসাইটে। কিন্তু পরে এই ফোনটি কেউই হাতে পাননি।