শিলিগুড়ি পুরভোট থেকে একের পরে এক নির্বাচনে নিজের এলাকায় দল খারাপ ফল করার পরে সম্প্রতি দলের জেলা সভাপতির পদ থেকে সরতে হয়েছে তাঁকে। তৃণমূল-নেত্রীর নির্দেশে নতুন জেলা সভাপতি হন রঞ্জন সরকার। কিন্তু রবিবার বাইপাস সার্জারির পরে মন্ত্রীর শিলিগুড়ি প্রত্যাবর্তন ঘিরে রীতিমতো আবেগ-উন্মাদনায় মাতলেন জেলা তৃণমূলের নেতা-কর্মীরা।

কয়েক হাজার তৃণমূল কর্মী-সমর্থক বাইক র‍্যালি করে একটি হুডখোলা গাড়ি নিয়ে গৌতম দেবকে স্বাগত জানাতে যান বাগডোগরা বিমানবন্দরে। তবে সমর্থকদের আবদার মেনে মন্ত্রী হুডখোলা গাড়িতে ওঠেননি।

এর পরে মন্ত্রীর কনভয়ের পিছনে পিছনে দলীয় পতাকা লাগানো হুডখোলা জিপ এবং বাইক নিয়ে কর্মী-সমর্থকেরা এগোতে থাকেন। মিছিল যতই শহরমুখী হয়েছে, ততই তালগোল পাকিয়েছে শহর। আচমকা মিছিলে শহর জুড়ে তখন যানজট। দফায় দফায় কনভয় থামিয়ে বিশাল ফুলের মালা পরিয়ে মন্ত্রীকে স্বাগত জানিয়েছেন বিভিন্ন এলাকার কর্মীরা।

জানা গিয়েছে, কংগ্রেস ছেড়ে সদ্য তৃণমূলে যোগ দেওয়া বিকাশ সরকার ও তাঁর অনুগামীরাই এই বন্দোবস্ত করেছিলেন। তবে দলের অধিকাংশ নেতাই শেষমেশ উপস্থিত হন। পাছে মন্ত্রীর বিরাগভাজন হতে হয়! জেলা তৃণমূল সভাপতি রঞ্জন সরকারের দাবি, এটি দলের কর্মসূচি নয়, কর্মীদের আবেগ। মন্ত্রী জানিয়েছেন, এই উচ্ছ্বাস তাঁর কাছে অনুপ্রেরণা।

Copyright © 2018 Ebela.in - All rights reserved